ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

কেরানীগঞ্জে ১২ হাজার ইয়াবাসহ আটক দুই

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
কেরানীগঞ্জে ১২ হাজার ইয়াবাসহ আটক দুই

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ১২ হাজার ২৪০টি ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। উদ্ধার ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৩৬ লাখ ৭২ হাজার টাকা।

আটক মাদক কারবারিরা হলেন- মো. ইমরান মিয়া (২৫) ও নুর মোহাম্মদ (৩০)। অভিযানে তাদের কাছ থেকে ১২ হাজার ২৪০টি ইয়াবা ট্যাবলেট, ২টি মোবাইল ফোন ও মাদক বিক্রীত নগদ ১ লাখ ৮৭ হাজার ৭৭৭ টাকা উদ্ধার করা হয়।

রোববার (০৪ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, শনিবার (০৩ ডিসেম্বর) দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরেই দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দক্ষিণ কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকার মাদক কারবারিদের কাছে বিক্রি ও সরবরাহ করে আসছিল।

আটক আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসজেএ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa