ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

উখিয়ায় পানিতে ডুবে ২ রোহিঙ্গা শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
উখিয়ায় পানিতে ডুবে ২ রোহিঙ্গা শিশুর মৃত্যু

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর পুকুরে ভাসমান অবস্থায় দুই রোহিঙ্গা শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে উখিয়ার  ইউনিয়নের বালুখালী রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পুকুর থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

সন্ধ্যায় তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে আনা হয়েছে।

নিহতরা হলো- উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এফ-৮ ব্লকের বাসিন্দা মোহাম্মদ ইলিয়াছের ছেলে মোহাম্মদ রায়হান (৮) এবং একই ক্যাম্পের মোহাম্মদ ইসমাইলের ছেলে আবছার মিয়া (৯)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, শুক্রবার সকালে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এফ-৮ ব্লকের বাসিন্দা মোহাম্মদ ইসমাইল স্থানীয় এক ব্যক্তির ক্ষেতে ধান কাটতে যান। দুপুরে তার ছেলে আবছার মিয়া বাবার জন্য খাবার নিয়ে আসে। এ সময় তিনি প্রতিবেশী শিশু মোহাম্মদ রায়হানকেও সঙ্গে নিয়ে আসে। পরে তারা দুইজনই ঘরের উদ্দেশে রওনা হয়। কিন্তু বিকেল গড়িয়ে সন্ধ্যা ঘনিয়ে এলেও এ দুই শিশু বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুজির পরও সন্ধান মেলেনি। শনিবার দুপুরে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন একটি পুকুরে দুই শিশুর মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে অবহিত করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে।  

বাড়ি ফেরার পথে আবছার মিয়াসহ দুই শিশু কৌতূহলবশত ওই পুকুরে গোসল করতে নেমে তাদের মৃত্যু হয় বলে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ২৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa