ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

মাদারীপুরে ট্রাক্টর উল্টে মামাসহ ২ ভাগিনা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
মাদারীপুরে ট্রাক্টর উল্টে মামাসহ ২ ভাগিনা নিহত স্বজনদের আহাজারি

মাদারীপুর: মাদারীপুরে শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্টর উল্টে দুই ভাগিনাসহ মামা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আসাদা ফরাজী (৩৫) নামে আরও এক মামা।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যার দিকে জেলা সদর উপজেলার ঝাউদি এলাকায়  এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- ঝাউদি ইউনিয়নের দক্ষিণ মাদ্রা এলাকার জলিল ফরাজির ছেলে জহিরুল ইসলাম (২২) ও একই এলাকার কালু হাওলাদারের ছেলে জোবায়ের হাওলাদার (১০) ও জিহাদ হাওলাদার (৭)। জহিরুল সম্পর্কে মামা।

আহত মামার নাম আসাদাকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনিই দুর্ঘটনাকবলিত ট্রাক্টরটি চালাচ্ছিলেন।

স্বজনরা জানান, বিকেলে জমিতে কাজ শেষে সন্ধ্যা ৬টার দিকে ট্রাক্টরে করে দুই ভাগিনা জুবায়ের, জিহাদ ও ছোট ভাই জহিরুলকে নিয়ে ঘুরতে বের হন আসাদ ফরাজী। মাদ্রা এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি উল্টে যায়। এ সময় জুবায়ের, জিহাদ ও জহিরুল ছিটকে পাশের পুকুরের পানিতে তলিয়ে যান। চালক আসাদ সড়কে ছিটকে পড়ে গুরুতর আহতাবস্থায় পড়ে থাকেন। এলাকাবাসী ঘটনাস্থল থেকে আসাদকে উদ্ধারসহ পুকুরে নেমে ডুবে যাওয়া তিনজনকে তল্লাশী করে। না পেয়ে তারা ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে এক ঘণ্টা অভিযান চালিয়ে জুবায়ের, জিহাদ ও জহিরুলকে উদ্ধার করতে সক্ষম হয়। পরে তাদের ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তিন জনকেই মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শিহাব চৌধুরী বাংলানিউজকে বলেন, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।  

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শন নূর মোহাম্মদ জানান, দীর্ঘক্ষণ পানিতে ডুবে থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। বেপরোয়াভাবে ট্রাক্টর চালানোর জন্যই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa