ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাস খেলা নিয়ে বন্ধুর ছুরিকাঘাতে কীর্তন শিল্পী নিহত 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
তাস খেলা নিয়ে বন্ধুর ছুরিকাঘাতে কীর্তন শিল্পী নিহত 

নড়াইল: তাস খেলাকে কেন্দ্র করে নড়াইলে বন্ধুর ছুরিকাঘাতে স্বাগতম বৈরাগী নামে এক কীর্তন শিল্পী নিহত হয়েছেন।

শুক্রবার (২ নভেম্বর) রাত ১২টার দিকে সদর উপজেলার সিঙ্গাশোলপুর ইউনিয়নের শোলপুর দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্বাগতম বৈরাগী ওই গ্রামের খোকন বৈরাগীর ছেলে। পেশায় তিনি একজন কীর্তন শিল্পী।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ব্রাজিলের খেলা দেখার উদ্দেশ্যে গ্রামের বন্ধু মহল পিকনিকের আয়োজন করে। রাত ১০টার দিকে খাওয়া শেষ করে। খেলা শুরুর আগে তারা তাস খেলতে বসে।

পরবর্তীতে ওই তাস খেলা নিয়ে একই গ্রামের দুই বন্ধু স্বাগতম বৈরাগী ও পিন্টু বিশ্বাসের মধ্যে বাগবিতণ্ডা ও ধাক্কাধাক্কি হয়। এ ঘটনার পর পিন্টু তার বাড়িতে চলে যায়। অন্য বন্ধুরা বিষয়টি মীমাংসার জন্য ওই গ্রামের গোবিন্দর মুদি দোকানের দক্ষিণ পাশে সবাই একত্র হয়। পিন্টুকেও ডেকে আনা হয়। এ সময় পিন্টু বিশ্বাস পেছন থেকে কাগজ কাটার চাকু দিয়ে হঠাৎ স্বাগতম বৈরাগীর শরীরে ও ঘাড়ে হামলা চালায়। ঘাড়ে চাকু বিদ্ধ অবস্থায় স্থানীয় লোকজন ও অন্য বন্ধুরা আহত স্বাগতমকে রাতেই নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন।

 তবে গত কালি পূজার প্রতিমা বিসর্জনে যাওয়াকে কেন্দ্র করে ওই দুই বন্ধুর মধ্যে মনোমালিন্য ছিল বলে জানিয়েছে তার পরিবার।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. শরীফ সোহেল বাংলানিউজকে বলেন, অতিরিক্ত রক্ত ক্ষরণে হাসাপাতালে পৌঁছানোর আগেই স্বাগতম বৈরাগীর মৃত্যু হয়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বাংলানিউজকে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এমন হত্যাকাণ্ড খুবই দুঃখজনক। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।