ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে করোনায় সম্মুখযোদ্ধা ১৩০ চিকিৎসককে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে করোনায় সম্মুখযোদ্ধা ১৩০ চিকিৎসককে সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জ: করোনা মহামারির সময় চাঁপাইনবাবগঞ্জে জীবনের ঝুঁকি নিয়ে সামনের সারিতে থেকে যেসব চিকিৎসকগণ আক্রান্ত মানুষকে সেবা দিয়েছেন এমন ১৩০ জন চিকিৎসক যোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হয়। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা তাদেরকে এই সংবর্ধনা প্রদান করে।

 

শুক্রবার (২ডিসেম্বর) রাতে নবাবগঞ্জ ক্লাবে এ সবংর্ধনার আয়োজন করা হয়।

জেলা বিএমএর সভাপতি ডা. দুররুল হোদার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জের সাবেক সিভিল সার্জন ও বর্তমানে নওগাঁ জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জাহিদ নজরুল চৌধুরী।  

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা স্বাচিপের সভাপতি ও জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন।  

অতিথি হিসেবে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জের সিভিল মার্জন ডা. এস এম মাহমুদুর রশিদ ও জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা. মো. আব্দুস সালাম, জেলা বিএমএর সাবেক সাধারণ সম্পাদক ডা. মো. ময়েজ উদ্দিন। অনুষ্ঠানে চিকিৎসকদের সংগঠন দুটির অন্যান্য নেতৃবৃন্দ ও চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

ডা. গোলাম রাব্বান বলেন, কোভিড-১৯ মহামারির শুরু থেকে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জের চিকিৎসকগণ জীবনের ঝুঁকি নিয়ে আক্রান্ত রোগীদের সেবা দিয়েছেন। অনেক চিকিৎসক নিজেও আক্রান্ত হয়েছেন। তবু আমরা মানবতার সেবায় কাজ করে গেছি। আমরা এখনও মানুষের সেবায় নিয়োজিত আছি। তাই সম্মুখ শ্রেণীর যোদ্ধা হিসেবে ডাক্তারদের কৃতজ্ঞতা জানাতেই এ ক্ষুদ্র আয়োজন।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।