ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাউথ এশিয়ান কারাতে বিজয়ীদের সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
সাউথ এশিয়ান কারাতে বিজয়ীদের সংবর্ধনা

বান্দরবান: ৬ষ্ঠ সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে জয়ী ৯ জনকে সংবর্ধনা দিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় বান্দরবান রাজার মাঠে এই সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সেক্রেটারী ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক।  

এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেনসহ জেলা পরিষদ এবং সেনাবাহিনীর কর্মকর্তারা।

এসময় পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে ৬ষ্ঠ সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতায় স্বর্ণ পদক জয়ী বান্দরবান জেলার ২ জনকে ৫০ হাজার টাকা, রোপ্য পদক জয়ী ৩ জনকে ৩০ হাজার টাকা এবং তাম্র পদক জয়ী ৪ জনকে ২০ হাজার টাকা করে উপহার দেয়া হয়।

সংবর্ধনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রসঙ্গত, গত ২৮ নভেম্বর শ্রীলঙ্কার রাজধানী কলোম্বোতে অনুষ্ঠিত হয় ৬ষ্ঠ সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় বান্দরবানের ৯ জন খেলোয়াড় অংশ নিয়ে ২টি স্বর্ণ, ৩টি রোপ্য এবং ৪টি তাম্র পদক জয় করে দেশের জন্য সুনাম বয়ে নিয়ে আসেন।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
কেডি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।