ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শিবচরে রাস্তা নির্মাণ দেখতে গিয়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
শিবচরে রাস্তা নির্মাণ দেখতে গিয়ে যুবকের মৃত্যু

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে রাস্তা নির্মাণ কাজ দেখতে গিয়ে মাটি কাটার এক্সক্যাভেটরে (ভেকু মেশিন) ওঠার সময় পা পিছলে পড়ে মো. খলিলুর রহমান বেপারী (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (০২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার শিরুয়াইল এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

নিহত খলিল শিরুয়াইল বাজার সংলগ্ন কুদ্দুস বেপারীর ছেলে।

নিলখী পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা গেছে, শিরুয়াইলের চর এলাকায় এক্সক্যাভেটর দিয়ে মাটি কেটে রাস্তা তৈরি করা হচ্ছিল। সেখানে রাস্তার কাজ দেখতে প্রায় প্রতিদিনই স্থানীয়রা ভিড় করেন। শুক্রবার বিকেলে অন্যদের মতো খলিল বেপারীও রাস্তার মাটি কাটা দেখতে যান। সন্ধ্যার পর এক্সক্যাভেটরে উঠতে গেলে তিনি পা পিছলে পড়ে বুকে ও মাথায় আঘাত পান। পরে দ্রুত তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় পথে খলিলের মৃত্যু হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. আসিফুর রহমান প্রিন্স বলেন, শুক্রবার রাত ৮টার দিকে লোকটিকে হাসপাতালে নেওয়া হলে আমরা তাকে মৃত অবস্থায় দেখতে পাই। এরপরও তার ইসিজি করা হলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হই। হাসপাতালে নেওয়ার বেশ আগেই তার মৃত্যু হয়েছে। মাটি কাটার মেশিনে গুরুতর আঘাত পেয়েছিলেন তিনি।

শিরুয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুরাব উদ্দিন মাদবর বলেন, শুক্রবার সন্ধ্যায় শিরুয়াইল এলাকার একটি সরকারি রাস্তা নির্মাণ কাজ দেখতে গিয়েছিলেন খলিল। সেখানে স্থানীয় আরও অনেকেই গিয়েছিলেন। সেখানে পা পিছলে পড়ে তিনি গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। বিষয়টি খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।