ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

আড়াইহাজারে নাশকতার মামলায় বিএনপির ২ কর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
আড়াইহাজারে নাশকতার মামলায় বিএনপির ২ কর্মী গ্রেফতার আড়াইহাজার থানা: ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নাশকতার মামলায় বিএনপির ২ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (২ ডিসেম্বর) নিজ বাড়ি থেকে তাদের থেকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার নতুন বান্টি এলাকার আব্দুল করিমের ছেলে মোহাম্মদ ইকবাল হাসান ও পুরিন্দা এলাকার মোহাম্মদ উদ্দিদের ছেলে ইছহাক।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, বিএনিপর কিছু নেতাকর্মী গত রোববার মশাল মিছিল, লাঠিসোটা, ককটেল ও মারাত্মক অস্ত্র নিয়ে আড়াইহাজারের ইদবারদী বাসস্যান্ড থেকে আড়াইহাজারের দিকে অগ্রসর হয়ে ও রাস্তা অবরোধ, অ্যাম্বুলেন্স আটকে বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি করেছে। পুলিশ আটকানোর চেষ্টা করাতে পুলিশের ২ সদস্যকে আঘাত করে আহত করে। পরে এ ঘটনায় মামলা হয় এবং ওই মামলায় দুইজনকে আটক করা হয়।  

আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জোবায়ের জিকু বলেন, সেদিন রাতে আমাদের কেন্দ্রীয় নেতাদের ওপর হামলার প্রতিবাদে আমরা একটি বিক্ষোভ মিছিলের প্রস্তুতির সময় ছাত্রলীগ, আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা করে আমাদের আহত করে। হামলার পর আমাদের দুই ছাত্রদল কর্মীকে মারধর করে সেটির ভিডিও করে তারা। সেই ভিডিও ফেসবুকে এখনো আছে। আমাদের কর্মীদের মেরে পুলিশে দেওয়ার পর উল্টো আমাদের নামেই মামলা হয়েছে। পুলিশকে মারধরের অভিযোগ পুরোই সাজানো ঘটনা।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa