ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

শ্রীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের, আহত কিশোরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
শ্রীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের, আহত কিশোরী বঙ্গবন্ধু মহাসড়ক -ফাইল ছবি

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়ায় বঙ্গবন্ধু মহাসড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. মিনহাজ (২২) নামে এক যুবক মারা গেছেন। তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোস্তকোমতা গ্রামে, বাবার নাম মিজানুর রহমান।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর)দিবাগত রাত আড়াইটার দিকে হাঁসাড়া ওভার পাসের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মিম আক্তার (১৮) নামে মোটরসাইকেল আরোহী এক কিশোরী গুরুতর আহত হয়েছে। পরে তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)হাসপাতালে পাঠিয়ে দেন।

হাঁসাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. বেলাল জানান, রাত আড়াইটার দিকে বঙ্গবন্ধু মহাসড়কের হাঁসাড়া ওভার পাসের ওপর মাওয়ামুখী রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মিনহাজ নামে এক যুবক ঘটনাস্থলেই মারা গেছেন। তার সঙ্গী মিম নামে এক কিশোরী গুরুতর আহত হয়েছে। পরে তাকে উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহত মো. মিনহাজ ও মোটরসাইকেল হাঁসাড়া হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa