ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোর সন্দেহে শিশুর হাত-পা বেঁধে নির্যাতন, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
চোর সন্দেহে শিশুর হাত-পা বেঁধে নির্যাতন, আটক ৩

রংপুর: রংপুরের পীরগঞ্জে চুরির অভিযোগে রিফাত (১১) নামে এক শিশুকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবু বক্কর সিদ্দিক সাজু নামে এক শিক্ষকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের আটক করার বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন। সাজু স্থানীয় বাজে শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় একটি ইটভাটার মালিক।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাজুর এক আত্মীয়ের গত ২৩ নভেম্বর সকাল ১০টার দিকে বাইসাইকেল চুরির ঘটনা ঘটে। সেই ঘটনাকে কেন্দ্র করে গত ২৪ নভেম্বর বিকেলে শিশু রিফাতকে ধরে এনে হাত পা বেঁধে জনসম্মুখে নির্যাতন করেন অভিযুক্ত সাজু। এ সংক্রান্ত একটি ভিডিও গত বুধবার (৩০ নভেম্বর) রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

পরে খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে সাজুসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পীরগঞ্জ থানা পুলিশ।

রংপুরের সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুজ্জামান বলেন, শিশুটিকে নির্যাতনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাজুসহ ৩ জনকে আটক করা হয়েছে।  ভিকটিমসহ তার বাবা-মা থানায় অবস্থান করছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।