ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপির কাজই হচ্ছে দেশের জনগণকে ধোঁকা দেওয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
বিএনপির কাজই হচ্ছে দেশের জনগণকে ধোঁকা দেওয়া

শরীয়তপুর: বিএনপির এখন প্রধান কাজই হচ্ছে দেশের জনগণকে ধোঁকা দেওয়া বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

বুধবার (৩০ নভেম্বর) বিকেলে শরীয়তপুরের নড়িয়ার নশাসনের ডগ্রী ইসমাইল হোসেন স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে জনগণকে ধোঁকা দিয়ে দেশের টাকা বিদেশে পাঁচার করেছে। তারা এতিমের টাকা মেরে খেয়েছে। ক্ষমতায় আসতে না পেরে আগুন সন্ত্রাস করে দেশের মানুষকে পেট্টোল বোমা মেরে হত্যা করেছে। দেশ-বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তবে এদেশের জনগণ আর ধোঁকাবাজ বিএনপির ফাঁদে পা দেবে না। কারণ, বিএনপি ধোঁকাবাজ দল হিসেবে চিহ্নিত হয়েছে। তাদের কার্যক্রম ফেসবুক আর ফটোসেশনেই সীমাবদ্ধ। বিএনপি এদেশের জন্য একটি বিষফোঁড়ায় পরিণত হয়েছে। বিএনপির আর ক্ষমতায় আসার সুযোগ নেই। উন্নয়ন-অগ্রগ্রতির জন্য বারবার এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় দেখতে চায়।

এনামুল হক শামীম আরও বলেন, বিএনপি গত ১৪ বছর ধরে কতোবারই আন্দোলনের কথা বলেছে। কিন্তু একবারও তারা তা করতে পারেনি। তাদের কথা এদেশের জনগণ আর ভাবে না। তাদের জাতীয় ঐক্যের ডাক এখন জনগণের কাছে হাস্যরস মনে হয়।

উপমন্ত্রী আরও বলেন, বিএনপির জনপ্রিয়তা যাচাই করতে চাইলে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। ক্ষমতায় আসতে হলে বিএনপিকে জনগণের কাছে যেতে হবে এবং নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। যতই ষড়যন্ত্র করুক, বিদেশী প্রভুদের কাছে ধরনা দেন, কোনো লাভ হবে না। কোনো বিদেশি প্রভু ক্ষমতায় বসিয়ে দিতে পারবে না। উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রাখার জন্য জনগণের রায় নিয়ে শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবে।

প্রতিষ্ঠানের সভাপতি অ্যাডভোকেট শামসুজ্জামান সেকেন্দারের সভাপতিত্বে ও অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নড়িয়ার ইউএনও শেখ রাশেদউজ্জামান, মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার নুরুল আমীন রতন, সাধারণ সম্পাদক মাসুদ রানা স্বপন মুন্সী প্রমুখ।

এর আগে ভেদরগঞ্জ উপজেলা মাসিক সমন্বয় সভা, শরীয়তপুর জেলা পূজা উদযাপন কমিটি, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে সভা করেন উপমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।