ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ভোটের-কথা

বাগেরহাটে নায়ক শাকিল খানের গণসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
বাগেরহাটে নায়ক শাকিল খানের গণসংযোগ শাকিল খানের গণসংযোগ। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করছেন মোংলা-রামপাল (বাগেরহাট-৩) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান।

রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুরে চিত্রনায়ক শাকিল খান দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে রামপাল উপজেলার গৌরম্ভা বাজার থেকে শোভাযাত্রা শুরু করেন।  

পরে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে রামপাল উপজেলার চাকশ্রী, পবনতলা, ফয়লাহাট ও বাঘাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

ভোটারদের কাছে লিফলেট বিতরণ ও কুশল বিনিময় করে নৌকায় ভোট চান তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ’ নেতাকর্মী তার সঙ্গে ছিলেন।

শাকিল খানের গণসংযোগ।  ছবি: বাংলানিউজগণসংযোগকালে শাকিল খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে (বাগেরহাট -৩ আসনে) এলাকায় কাজ করতে বলেছেন সেই অনুযায়ী আমি দলীয়ভাবে নৌকায় ভোট চাইতে মোংলা-রামপাল এলাকায় জনসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি নেত্রীর কাছে মনোনয়ন চাইবো, তিনি আমাকে অথবা অন্য যাকেই মনোনয়ন দেবেন তাকে নিয়ে কাজ করবো, কারণ আমি নৌকার মানুষ। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমার এই গণসংযোগ। বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি এলাকায় উন্নয়ন হচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। ’

তিনি আরও বলেন, ‘নিজের এলাকার মানুষের পাশে থেকে কাজ করার লক্ষ্য নিয়েই আমি নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। নির্বাচন করে যদি জনপ্রতিনিধি হতে পারি, তাহলে এলাকার মানুষের দুঃখ দুর্দশা দূর করার চেষ্টা করবো। তাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। এটাই জীবনের শেষ ইচ্ছা। বাকি মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে থাকতে চাই। ’
  
বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ভোটের-কথা এর সর্বশেষ