ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ভোটের-কথা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, মে ২৮, ২০১৭
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ঢাকা: বাংলানিউজে ‘মাঠে-ঘাটে ভোটের কথা’ শীর্ষক বিশেষ বিভাগে শনিবার (২৭ মে) প্রকাশিত ‘ভাইয়ের কর্মকাণ্ডেই ডুববেন পররাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলী’ শিরোনামের রিপোর্টে দেওয়া বক্তব্য অস্বীকার করেছেন খানসামা উপজেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও ৬ নং গোয়ালডিহি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত হোসেন বাবুল।

রোববার (২৮ মে) এক প্রতিবাদ পত্রে তিনি ওই রিপোর্টে প্রকাশিত বক্তব্যের আংশিক অস্বীকার করেন। ** ভাইয়ের কর্মকাণ্ডেই ডুববেন পররাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলী প্রতিবাদপত্রে ‍বাবুল চেয়ারম্যান বলেন, রিপোর্টে অনেক কথাই রয়েছে যা আমি বলিনি।

গত ২৬ মে শুক্রবার বিকেলে আমার নিজস্ব মিল-চাতালে আপনার প্রতিষ্ঠানের সিনিয়র করেসপন্ডেন্ট শাহজাহান মোল্লা তৃণমুলের আওয়ামী লীগের কি অবস্থা জানতে চান। উত্তরে আমি যা বলি, তা নিউজের প্রথম দু’টি প্যারায় প্রকাশিত হয়েছে। কিন্তু তারপরে যেসব কথা লেখা হয়েছে সেগুলো আমি বলিনি।

তিনি বলেন, আমি খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে ২১ বছর দায়িত্ব পালন করেছি। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছি। এই সংবাদ প্রকাশিত হওয়ার ফলে আমার ভাবমূর্তি ও সুনামের ক্ষতিসাধন হয়েছে। একইসাথে ওই এলাকার সংসদ সদস্য, পররাষ্ট্রমন্ত্রী ও তার পরিবারের সুনাম ক্ষুন্ন হচ্ছে। এ অবস্থায় পররাষ্ট্রমন্ত্রীর সাথেও আমার সম্পর্কের অবনতি ঘটতে পারে, যা আমার জন্য দু:খজনক হবে। আমি আপনার পত্রিকায় প্রকাশিত সংবাদটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মে ২৮, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ভোটের-কথা এর সর্বশেষ

Alexa