ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগ নেতা মোনায়েমের মৃত্যু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগ নেতা মোনায়েমের মৃত্যু

ঢাকা: মালয়েশিয়ার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. মোনায়েম খান মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৯ জানুয়ারি) স্থানীয় সময় বিকেলের দিকে কুয়ালালামপুরের আমপাং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা যায়, মোনায়েম খান কিডনি রোগে ভুগছিলেন।

তিনি গত চারদিন ধরে আমপাং হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৫ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে যান।

মৃত মোনায়েম খানের স্বজনরা জানায়, মঙ্গলবার (৩০ জানুয়ারি) বাদ জোহর কুয়ালালামপুরের মসজিদ নিগারায় মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।  

পরিবারের একজন সদস্য জানান, রক্তে সংক্রমণ ধরা পড়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছিলো। এরপর থেকেই তার শারীরিক পরিস্থিতির অবনতি ঘটতে থাকে। পরে বাংলাদেশ সময় সোমবার বিকেল ৩টার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মোনায়েম খান ১৯৭৩ সালে টাঙ্গাইলের দেলদোয়ার উপজেলার সিংহরাগি গ্রামের খান বাড়িতে জন্মগ্রহণ করেন। দীর্ঘদিন থেকে তিনি মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যুতে মালয়েশিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ