ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়ায় মিলিনিয়াম টিভি ইউএসএ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী

হাসানুল বান্না, স্টাফ করেসপন্ডেন্ট, কুয়ালালামপুর, মালয়েশিয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
মালয়েশিয়ায় মিলিনিয়াম টিভি ইউএসএ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুয়ালালামপুর (মালয়েশিয়া) থেকে: মালয়েশিয়ায় যুক্তরাষ্ট্র থেকে প্রচারিত টেলিভিশন চ্যানেল মিলিনিয়াম টিভি ইউএসএ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

শনিবার (১৪ নভেম্বর) স্থানীয় সময় দুপুর দুইটায় কুয়ালালামপুরে মিলিনিয়াম টিভির ব্যুরো অফিসে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে পালিত হয় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান।

এ উপলক্ষে কেক কাটা হয়।

ব্যুরো অফিসে মিলিনিয়াম টিভিকে শুভেচ্ছা জানাতে আসেন মালয়েশিয়ায় সফররত যুক্তরাজ্যের বাংলাদেশি কমিউনিটির নেতা জেপি আব্দুল লতিফ মাসুক ও তার স্ত্রী আফিয়া মাসুক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মালয়েশিয়া ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন মজনু, বাংলাদেশ কমিউনিটির নেতা সিরাজুল ইসলাম মাহমুদ।

অনুষ্ঠানে মিলিনিয়াম টিভির মালয়েশিয়া প্রতিনিধি আহমাদুল কবির শুভেচ্ছা জানাতে আসা অতিথি এবং গণমাধ্যম কর্মীদেরকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সবার সহযোগিতা কামনা করেন।

দুই বছর আগে মিলেনিয়াম টিভির যাত্রা শুরু হয় বাংলাদেশ থেকে। মিলেনিয়াম টিভি ইউএসএ বাংলাদেশ সরকারের পাশাপাশি যুক্তরাষ্ট্র সরকারেরও অনুমোদিত একটি চ্যানেল।

অনুষ্ঠানে আরও শুভেচ্ছা জানান মোহনা টিভির মালয়েশিয়া প্রতিনিধি বশির আহমেদ ফারুক, নিউজ এক্সপ্রেস২৪.কম এর প্রতিনিধি আমিনুল ইসলাম রতন, আরটিভি প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু, সাংবাদিক কায়সার হামিদ হান্নান, দ্য রিপোর্ট প্রতিনিধি শামছুজ্জামান নাঈম, দৈনিক আমার দেশের ফটো সাংবাদিক শেখ আরিফুজ্জামান, দৈনিক যায়যায়দিনের সাংবাদিক খন্দকার মোস্তাক আহমেদ শান্ত, শেখ অ্যান্ড শেখ গ্রুপের পরিচালক মোফাজ্জল হোসেন, ম্যানেজার (মার্কেটিং) সুজন কান্তি ধর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa