ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

কুয়ালালামপুরে ৪ এলআরটি স্টেশনে ফ্রি ভ্রমণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
কুয়ালালামপুরে ৪ এলআরটি স্টেশনে ফ্রি ভ্রমণ

কুয়ালালামপুর, মালয়েশিয়া: আগামী শনিবার (৩১ অক্টোবর) থেকে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে চারটি এলআরটি স্টেশন থেকে ভ্রমণ হবে সর্ম্পূণ ফ্রি।

আমপাং লাইনের চারটি স্টেশন থেকে এ সুবিধা পাওয়া যাবে বলে জানিয়েছে রেপিড কেএল এলআরটির মালিকানা প্রতিষ্ঠান প্রাসারানা মালয়েশিয়া বারহাদ।


 
মালয়েশিয়ার জাতীয় সংবাদ সংস্থ‍া বারনামায় প্রকাশিত এক সংবাদে বিবৃতিতে কোম্পানিটি জানিয়েছে, চারটি স্টেশনে এএমওয়াই সার্ভিস দেয়া হবে। এটি ছয়টি কারের একটি ট্রেন।
 
শ্রী-পেতালিং স্টেশন থেকে ফ্রি টোকেন দেওয়া হবে সিঙ্গেল জার্নির জন্য। এছাড়াও নতুন স্টেশন আওয়ান বাসার, মুহিব্বাহ, আলম সুতেরা ও কিনররা বিকে৫ থেকে এ সুবিধা পাওয়া যাবে। শনিবার থেকে আগামী এক মাস যাত্রীরা এই স্টেশনগুলো থেকে ফ্রি ভ্রমণ করতে পারবেন।
 
এছাড়াও যাত্রীরা মাই রেপিড কার্ড ও টাচ অ্যান্ড গো ট্রানসিট কার্ড দিয়ে করতে পারবেন ফ্রি ভ্রমণ।
 
এ বিষয়ে সানওয়ে লাইন প্রাসারানার প্রেসিডেন্ট আজমি আব্দুল আজিজ বলেন, আমরা মাই রেপিড কার্ড ব্যবহার করতে উৎসাহিত করছি। যেটিতে এলআরটি লাইনস, মনোরেল লাইন, রেপিড কেএল বাস নেটওয়ার্ক ও রেপিড ট্রানসিট বাস নেটওয়ার্ক অর্ন্তভুক্ত।
 
বাংলাদেশ সময়: ০৫৫২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
এমএন/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ