ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স চেরাস শাখার যাত্রা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৫
ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স চেরাস শাখার যাত্রা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: মালয়েশিয়ার চেরাসে প্রবাসী বাংলাদেশিদের জন্য আরও একটি নতুন শাখা উদ্বোধন করলো ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেড।

মঙ্গলবার (১৩ অক্টোবর) রাজধানী কুয়ালালামপুরের লেসারমল সংলগ্ন চেরাসে এ শাখা উদ্বোধন করেন কোম্পানির ওভারসিজ ডিভিশনাল ইনচার্জ জেইভিপি এইচ এম নুরুল কবির তৌহিদি।



প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রবাসে থেকে সঞ্চয় খুবই গুরুত্বপূর্ণ। আর এজন্যই দেশের মতো প্রবাসীদের দোরগোড়ায় অনেকটা সেবার ব্রত নিয়েই যাত্রা শুরু করেছি। পেনাং, জোহর বাহরু, মালাক্কা, মোওয়া'র পর চেরাসে এ শাখার উদ্বোধন করা হলো। আশা করি প্রবাসীদের কল্যাণে শতভাগ স্বচ্ছতা রেখে কাজ করে যাবে ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স।

ব্রাঞ্চ ম্যানেজার আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, চেরাস শাখার ইনচার্জ এম ডি জায়িদ আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের মালয়েশিয়া ইনচার্জ ইসমাইল হোসেন। উদ্বোধনী এ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ব্যবসায়ী, সাধারণ শ্রমিক থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ