ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

সুবিধাবাদীদের হুঁশিয়ারি মালয়েশিয়া বিএনপি সভাপতির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
সুবিধাবাদীদের হুঁশিয়ারি মালয়েশিয়া বিএনপি সভাপতির ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: পেছনের দরজা দিয়ে বিএনপির নেতা হওয়া যাবে না বলে সুবিধাবাদীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করলেন দলটির মালয়েশিয়া শাখার নবগঠিত কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান বাদল।

রোববার (১১ অক্টোবর) কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্টে মালয়েশিয়া বিএনপির প্রয়াত নেতা আবুল খায়েরের স্মরণসভায় বক্তৃতাকালে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করে।



মালয়েশিয়া শাখা যুবদল নেতা নাসির উদ্দিনের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। এতে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান মাহবুব আলম শাহ, সাধারণ সম্পাদক মোশারফ হোসেনসহ নবগঠিত কমিটির নেতারা।

বাদলুর রহমান খান বলেন, ক্ষমতাসীনদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করার জন্য মালয়েশিয়া বিএনপি কাজ করে যাবে। নিজেদের মধ্যকার ভেদাভেদ ভুলে গিয়ে দেশের জন্য কাজ করতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে হবে।

মাহবুব আলম শাহ বলেন, আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে, বিজয় দ্বারপ্রান্তে। শেখ হাসিনা বুঝতে পেরেছেন, সামনে আরও খারাপ সময় অপেক্ষা করছে। সরকার এখন দমন-পীড়ন চালিয়ে গদি রক্ষার চেষ্টা করলেও সেই চেষ্টায় কাজ হবে না। মালয়েশিয়া বিএনপি সজাগ আছে। সরকারের সব কর্মকাণ্ডের জবাব দেবে মালয়েশিয়া বিএনপি।
 
মোশারফ হোসেন বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে তীব্র গণআন্দোলনেই এই অবৈধ এবং জনবিচ্ছিন্ন সরকারের পতন হবে।

সভায় সদ্যপ্রয়াত মালয়েশিয়া বিএনপি নেতা মোহাম্মদ আবুল হোসেন ভূঁইয়া এবং বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়ায় খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতাও কামনা করা হয়।

স্মরণসভার পর বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকার্মীরা নবগঠিত মালয়েশিয়া বিএনপির কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

welcome-ad