ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়া বিএনপির প‍ূর্ণাঙ্গ কমিটি গঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৫
মালয়েশিয়া বিএনপির প‍ূর্ণাঙ্গ কমিটি গঠন

ঢাকা: ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খানকে সভাপতি, মোহাম্মদ মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক ও মির্জা সালাউদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ১২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছে মালয়েশিয়া বিএনপি।

এ কমিটির অনুমোদন দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



কমিটিতে মাহবুব অ‍ালম শাহকে সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি করা হয়েছে তালহা মাহমুদ, মো.শাখাওয়াত হোসেন, হাজি জাকির হোসেন, গোলাম মোস্তফা, ইউনুস আলী, ড. মাহতাব লিটন, শহীদুল্লাহ শহীদ, আব্দুল জলিল লিটন, আব্দুর রউফ লিটন, এস এম রহমান তনু, মো. আলমগীর হোসেন ও মো. সেলিম ভূঁইয়াকে।

এছাড়া সহ- সাধারণ সম্পাদক করা হয়েছে ড. এম কে রহমান আরিফ, ওয়ালিউল্লাহ জাহিদ, এস এম জাহাঙ্গীর, ফজলুল করিম সোরহাব, সিরাজুল ইসলাম মাহমুদ, এস এম রহমান নিপু, আবদুল্লাহ আল মামুন(লিটন) ও কাজি সালাহ উদ্দিনকে।

কমিটির প্রচার সম্পাদক এস এম বাসির আলম ও সহ-প্রচার সম্পাদক টিটোন শাহ বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ, দফতর সম্পাদক মো. আমিনুল ইসলাম (রতন), সহ-দফতর সম্পাদক মো. আলামিন মোল্লা ও আলি আকবর। মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. এনাম আহমেদ, সহ মুক্তিযোদ্ধা বিষয়ক আব্দুল খালেক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. মহিউদ্দিন (মাহি), সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান আশরাফ, আইন বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম, সহ আইন বিষয়ক সম্পাদক মো. আবু সুফিয়ান, শিক্ষা বিষয়ক সম্পাদক সোহেল রানা, সহ শিক্ষ বিষয়ক সম্পাদক মো. আব্দুল বশির, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম ওডিট, সহ সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. ফয়জুল হক, যুব বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম খান, সহ যুব বিষয়ক সম্পাদক আহম্মদ হোসেন সাগর, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মঞ্জু খাঁ, অর্থ বিষয়ক সম্পাদক এ কে এম ফজলুল হক (স্বপন), সহ-অর্থ বিষয়ক সম্পাদক আবুল কালাম, ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দীন, সহ- ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক মো.ফারুক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কায়সার হামিদ হান্নান ও শাদাত হোসেন, তথ্য প্রযুক্তি ও আর্কাইভ বিষয়ক সম্পাদক এম. ফরহাদ হোসেন পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আরিফ হোসেন, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা মাহবুব, সহ-মহিলা বিষয়ক সম্পাদক নয়ামি রহমান খান, ছাত্র বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম বাদল, শ্রম বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর, সহ-শ্রম বিষয়ক সম্পাদক রাজু ইমন আলি হানিফ, স্বেচ্ছা সেবক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান রতন তালুকদার, সহ-স্বেচ্ছসেবক বিষয়ক সম্পাদক কাজী সোহেল মাহমুদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আব্দুল বশির, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, প্রকাশনা বিষয়ক সম্পাদক এনামুল হক, সহ- প্রকাশনা বিষয়ক সম্পাদক শামীম হামিডি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. মানিক, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সহ-প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক কালাম মেম্বার।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- মো. আমজাদ হোসেন, আবু জাফর, খলিল মাতবর, মো. শাওন, হুমায়ন কবির, মহিউদ্দিন ননি, মো. মাজু দেলোয়ার, মো. জাকির হোসেন, নাসির ঢালী, সেলিম মোল্লা, মো. জসিম উদ্দিন, মো. রবিউল ইসলাম, মো. আরমান, কাজী আহমদুল্লাহ, মো. মতিন, ইমরান কবির, সাইমন পারভেজ, রুশরুখ রায়ান মাহিত, রাকিব হাসান, সুলতান, আনাম নুর, ইব্রাহিম, শামসুল ইসলাম, আ. আলিম, আ. খালেক, কামাল, হারুন, ইঞ্জারুল, জাহাঙ্গীর, গুলজার, মো. আলী, ইউসুফ, সাইদুল, মতিন মোল্লা, সারোয়ার জাহান, মো. গিয়াস উদ্দিন জুয়েল, এ কে এম শিশির, মো. শাজাহান হাওলাদার, শরীফ হোসেন, মো. বিপ্লব, মো. আলী খান জুয়েল, আবু কাউছার, আসাদুজ্জামান টিপু, মো. মারুফ সিকদার, মো. কামাল হোসেন, এম কে আর জিয়া, তানজিরুল শুভ, রাতুল আহমেদ, মো. ফারুক হোসেন, আব্দুর রহমান, মো.মিজানুর রহমান ও মো. আব্দুর রহমান (সিরাজগঞ্জ)।

এছাড়াও মালয়েশিয়া বিএনপির অধীনে সকল জোনাল কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদাধিকার বলে মালয়েশিয়া বিএনপির সদস্য হিসেবে বিবেচিত হবেন।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa