ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়া প্রদর্শনের অনুমতি পেয়েছে অগ্নি-২

স্টাফ করেসপন্ডেন্ট ,মালয়েশিয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৫
মালয়েশিয়া প্রদর্শনের অনুমতি পেয়েছে অগ্নি-২

মালয়েশিয়া: জাজ মাল্টিমিডিয়ার আলোচিত সিনেমা অগ্নি-২ মালয়েশিয়ায় প্রদর্শনের জন্য অনুমতি দিয়েছে সেদেশের সেন্সরবোর্ড।

মুক্তির আগেই নানা চমক দেখিয়ে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে আসে সিনেমাটি।

সর্বশেষ গত মাসে সিনেমাটির ‘ম্যাজিক মামনি’ শিরোনামের গানটি ইউটিউবে প্রদর্শন শুরু হলে প্রথম চার দিনেই রেকর্ড করে।

দুই বাংলার ব্যয়বহুল সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। সিনেমাটি পরিচালনা করেছেন বাংলাদেশের ইফতেখার চৌধুরী।

অগ্নির মতো অগ্নি-টু’তেও নাম ভূমিকায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। বিপরীতে রয়েছে কলকাতার ওম গ্বোস্বামী। অগ্নি-টু’তেও ভিন্ন ধারার অ্যাকশন দৃশ্যে দেখা যাবে মাহিকে। এ সিনেমায় আশিস বিদ্যার্থী বিখ্যাত বলিউড ও তেলুগু অ্যাকশান খল অভিনেতাও অভিনয় করেছেন।

মালয়েশিয়া প্রবাসীদের বিনোদনের জন্য মালয়েশিয়া বিখ্যাত পরিচালক এম সুবাস মান্নান অগ্নি-২ ছবিটি মালয়েশিয়ায় মুক্তি পাওয়ার ব্যবস্থা করেন। অবশেষে মালয়েশিয়ার সেন্সরবোর্ড ছবিটি চালানোর অনুমতি দিয়েছে।

ছবিটি প্রসঙ্গে এম সুবাস মান্নান বাংলানিউজকে বলেন, ছবিটি আমি দেখেছি, অত্যন্ত ভালো মানের ছবি। এটি মালয়েশিয়া সেন্সরবোর্ড দেখে প্রদর্শনের অনুমতি দিয়েছে। আশাকরি ৩১ অক্টোবর ও ১ নভেম্বর কুয়ালালামপুর জিএসসি এনইউ সিনেমা (ব্রিফফিল্ড ) হলে মুভিটি দেখতে পাবেন দর্শকরা।

মালয়েশিয়া বাংলাদেশি আয়োজক সালেম নুর চলচিত্র প্রযোজক সালেহীন স্বপন ও মুবাশশির বাংলানিউজকে জানান, মূলত বাংলাদেশি প্রবাসীদের বিনোদনের খোরাক হিসেবে অগ্নি-টু মালয়েশিয়ার প্রেক্ষাগৃহে চালানোর উদ্যোগ নেওয়া হয়েছে। আশা করি ছবিটি মালয়েশিয়া প্রবাসীদের ভালো লাগবে।

বাংলাদেশ সময়: ০৭৩৯ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ