ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

মালয়েশিয়া

আইআইইউএম’র উদ্যোগে মালয়েশিয়ায় নবীণ বরণ

স্টাফ করেসপন্ডেন্ট ,মালয়েশিয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৫
আইআইইউএম’র উদ্যোগে মালয়েশিয়ায় নবীণ বরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে অবস্থিত দেশটির অন্যতম সেরা পাবলিক বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির (আইআইইউএম) বাংলাদেশ কমিউনিটির ছাত্র-ছাত্রীদের উদ্যোগে বরণ করা হয়েছে নতুন শিক্ষার্থীদের।

রোববার (৪ অক্টোবর) বাংলাদেশ কমিউনিটির উদ্যোগে স্থানীয় সময় বিকেল ৫টায় ইউনিভার্সিটির মেইন অডিটোরিয়ামে এই নবীণ বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

কমিউনিটির পক্ষ থেকে নতুন শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষক, সিনিয়র শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দেওয়া হয়। এছাড়া নতুন শিক্ষার্থীদের বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেয় বাংলাদেশ কমিউনিটি।

আইআইইউএম ছাত্র লিমন খান ও সয়েদ মাসরুর যৌথ অনুষ্ঠান পরিচালনায় আতাউল হক প্রামানিকের সভাপতিত্বে নবীণ বরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়টির শিক্ষকরা নতুন ছাত্র ছাত্রীদের উদ্দেশে বলেন, বাংলাদেশি ছাত্র-ছাত্রীরা বিশ্বের দরবারে সুনাম রক্ষা করে চলেছে। তোমরাও সেই সুনাম ধরে রাখবে। আইআইইউএম ছাত্র-ছাত্রীরা এখান থেকে পাস করে বহু দেশে সুনাম সঙ্গে কাজ করে যাচ্ছে। আশা করি তোমরাও বাংলাদেশের ভাবমূর্তি বজায় রাখবে।

আনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড.এ কে এম নুরুল আমিন, জেনারাল স্টাডিজ বিভাগের এসোসিয়েট প্রফেসর  ড. ইউসুফ আলি, পলিটিকাল বিভাগের এসোসিয়েট প্রফেসর  ড. এস এম রুহুল কুদ্দুস।

এতে বাংলাদেশ কমিউনিটির ডকুমেন্টারি ও নাটক বড় পর্দায় প্রদর্শন হয়। বাংলাদেশি শিক্ষার্থীদের উপস্থাপনায় ও অংশগ্রহণে ব্যান্ড সঙ্গীত, কৌতুক অভিনয় মঞ্চস্থ করা হয়। অনুষ্ঠান শেষে কমিউনিটির পক্ষ থেকে রাতের খাবারের ব্যবস্থা করা হয়।

বাংলাদেশ সময়: ০৬৫৮ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa