ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়ায় রাষ্ট্রদূতের বাসভবনে প্রবাসীদের মিলনমেলা

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৫
মালয়েশিয়ায় রাষ্ট্রদূতের বাসভবনে প্রবাসীদের মিলনমেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: সৌদি আরব, আরব আমিরাতসহ বিশ্বের বিভিন্ন দেশে ঈদুল আজহা উদযাপিত হয়েছে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর)। সৌদি আরবের সঙ্গে মিল রেখে মালয়েশিয়ায়ও বৃহস্পতিবার ঈদুল আজহা উদযাপিত হয়।



ঈদুল আজহা উপলক্ষে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) মালয়েশিয়ায় নিযুক্ত হাইকমিশনার শহীদুল ইসলাম তার বাসভবনে মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

স্থানীয় সময় বিকেল ৫টায় মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশি, সাংবাদিক, রাজনীতিবিদ, সুশীল সমাজ, বিদেশি কূটনীতিবিদরা রাষ্ট্রদূতের বাসভবনে জড়ো হন। এতে রাষ্ট্রদূতের বাসভবন প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।

নিজ হাতেই অতিথিদের আপ্যায়ন করেন হাইকমিশনার। সঙ্গে ছিলেন মিশনের কর্মকর্তারা। এ সময় শহীদুল ইসলাম সবার খোঁজ খবর নেন। প্রবাসীরাও নিজেদের সুখ-দুঃখের কথা রাষ্ট্রদূতের সঙ্গে ভাগাভাগি করেন।

রাষ্ট্রদূতের বাসভবনে বিভিন্ন রকমের রুচিশীল খাবারে মুগ্ধ হন সবাই।

এ সময় হাইকমিশনার বাংলানিউজকে বলেন, আপনারা এসেছেন এতে আমি অত্যন্ত খুশি হয়েছি। প্রবাসীদের নিয়েই আমার কাজ। প্রবাসীদের সহযোগিতা ছাড়া কোনো কিছু করা সম্ভব নয়। মালয়েশিয়ায় বাংলাদেশের ভাবমূর্তি তৈরি করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সাংবাদিকদের আলাপচারিতায় তিনি বলেন, সাংবাদিক জাতির বিবেক। আপনাদের লেখালেখির মাধ্যমে জাতি অনেক কিছু জানতে পারে। আপনাদের সহযোগিতা দূতাবাসও কামনা করে।

ঈদ প্রসঙ্গে দূতাবাসের ফার্স্ট সেক্রেটারি এস কে শাহীন বাংলানিউজকে বলেন, ঈদ মানে আনন্দ। প্রবাসীদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করতে পেরে অনেক ভালো লাগছে। দূতাবাস সবসময় প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa