ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

মালয়েশিয়া

রেস্টুরেন্ট রসনা বিলাসে ঈদ উত্সব

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৫
রেস্টুরেন্ট রসনা বিলাসে ঈদ উত্সব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: প্রকৃত বাংলার স্বাদ গ্রহণ করার জন্য ছাত্র শিক্ষক, চিকিৎসক, প্রকৌশলীরা ছাড়াও মালয়েশিয়া বসবাসরত বাংলাদেশি পরিবার ছুটে আসেন কুয়ালালামপুর অভিজাত রেস্টুরেন্ট রসনা বিলাসে।

বাংলাদেশি মালিকানাধীন হলেও রেস্টুরেন্টটি ইতোমধ্যে মন কাড়তে সক্ষম হয়েছে মালয়েশিয়ানসহ ইউরোপ, আমেরিকা ও বিভিন্ন দেশের ঘুরতে আসা পর্যটকদের।



শুধু সাজ সজ্জায় নয়, খাবারের মানেও সন্তুষ্ট বাংলাদেশি, মালয়েশিয়ান ও বাইরের দেশের গ্রাহকরা। এখানকার বিডি টি (বাংলাদেশি চা) যা সম্পূর্ণ বাংলাদেশি ফ্লেভারে তৈরি, যা সবারই খুবই পছন্দের। বৃহস্পতিবার পবিত্র ঈদুল আজহা। প্রবাসী বাংলাদেশিরা ছুটি পাবেন দু দিন। নামাজ শেষে ছুটে যাবেন তাদের প্রিয় রসনা বিলাসে।

প্রবাসীদের কথা চিন্তা করে রসনা বিলাস কর্তৃপক্ষ ৪ দিন ব্যাপী রেস্টুরেন্ট রসনা বিলাস ঈদ উত্সব হাতে নিয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়ে উত্সব চলবে (রোববার) ২৭ সেপ্টেম্বর রাত পর্যন্ত।

 আর আয়োজনের মধ্যে থাকছে মেজবানের গরুগোস্ত, হরিণের মাংস, কাচ্চি বিরিয়ানি, তেহারী, মোরগ পলাউ চিকেন রোস্ট, গরু কালোভুনা, সিদ্ধ ময়দার রুটি। এছাড়া মিষ্টি, পায়েস, দধি, রসমালাই, পাটি সাপটা পিঠা সহ নিয়মিত সব দেশি খাবারতো থাকছেই!

৪ দিনব্যাপী রেস্টুরেন্ট রসনা বিলাস ঈদ উত্সব সম্পর্কে বাংলানিউজকে পেয়ার আহমেদ আকাশ বলেন, আসলে আমরা প্রবাসীদের কথা চিন্তা করে ৪ দিনব্যাপী রেস্টুরেন্ট রসনা বিলাস ঈদ উত্সব হাতে নিয়েছি। যাতে প্রবাসীরা প্রবাসে থেকেও রসনা বিলাসে প্রকৃত বাংলার স্বাদ পায়। প্রবাসীদের রুচির চাহিদার ওপর নির্ভর করে আমাদের বাবুর্চিরা রান্না পরিবেশন করে থাকেন। আশা করি প্রবাসীরা রসনা বিলাসে প্রকৃত বাংলার স্বাদ পাবে।

তিনি আরও বলেন, আমি মনে করি ব্যবসাটা সব সময় চিন্তা করা মুখ্য বিষয় নয়। তবে বাংলাদেশি খাবারের রেস্টুরেন্ট সত্ত্বেও মালয়েশিয়ানসহ বিদেশি কাস্টমারদের কাছে টানতে পেরেছি এটাই রসনা বিলাসের সফলতা। আমরা চাই বাংলা খাবারের স্বাদ বিদেশিদের কাছে পৌঁছে দিতে। বাংলাদেশ থেকে যারা মালয়েশিয়ায় ঘুরতে আসেন একবারের জন্যে হলেও এখানকার খাবারের স্বাদ নেবার আমন্ত্রণ জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa