ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

১০ রিঙ্গিত টপআপে

বাংলাদেশে ১ ঘণ্টা ফ্রি কথা বলার সুযোগ

মাহমুদ খায়রুল, কুয়ালালামপুর করেস্পন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৫
বাংলাদেশে ১ ঘণ্টা ফ্রি কথা বলার সুযোগ

কুয়ালালামপুর (মালয়েশিয়া): মাত্র ১০ রিঙ্গিত টপআপ করলেই ৬০ মিনিট বাংলাদেশের যে কোনো ফোন নম্বরে ফ্রি কথা বলার সুযোগ দিচ্ছে ম্যাক্সিস টেলিকম।

তাদের হটলিংক আইডিডি প্যাকেজ ব্যবহারকারীরা এ সুবিধা পাবেন।

এছাড়া বাংলাদেশে ফ্রি এসএমএস পাঠানো যাবে।

ম্যাক্সিস টেলিকমের সেগমেন্ট সেলস ম্যানেজার জায়েদি জামান আজিজি বাংলানিউজকে জানান, বর্তমানে ম্যাক্সিস টেলিকমের নিবন্ধিত বাংলাদেশি গ্রাহকের সংখ্যা ব্যাপক। এ বিপুল সংখ্যক বাংলাদেশিদের কথা মাথায় রেখেই ম্যাক্সিস টেলিকম বিভিন্ন সুযোগ-সুবিধা দিচ্ছে।

তিনি বলেন, বিশাল সংখ্যার বাংলাদেশি কর্মজীবী ভাইয়েরা মালয়েশিয়ায় রয়েছেন। পরিবার ছেড়ে এই দূরদেশে থেকে তারা সবসময় একমাত্র মোবাইল ফোনের মাধ্যমেই দেশকে কাছে ধরে রাখেন। তাদের এই বিষয়টি আমরা বেশ গুরুত্ব সহকারে নিয়েছি এবং এ জন্যই এ নতুন অফার।

আজিজি বলেন, এছাড়াও কয়েকদিন আগে আমরা নেপালে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য একটি চ্যারিটি ম্যাচের আয়োজন করেছিলাম। সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশি তারকা ক্রিকেটার আমিনুল ইসলাম বুলবুল, সোহাগ গাজী এবং আব্দুর রাজ্জাক। ম্যাচটিতে বাংলাদেশিদের প্রাধান্য দেওয়া হয়েছে বেশি। আগামীতে আরো নতুন নতুন আয়োজন নিয়ে আমরা আগাবো।

নতুন অফারের কথা জানিয়ে জায়েদি আরো বলেন, বর্তমানে দেশের বিভিন্ন স্থানে তাদের এজেন্ট ছড়িয়ে আছে। বাংলাদেশি অধ্যূষিত এলাকা কোতারায়া, পুদু, কেলাং, সুঙ্গাই বুলহ, কাজাং, শাহ আলম ইত্যাদি স্থানে বাংলাদেশিরা সহজেই খুঁজে পাবেন তাদের এজেন্টদের।

এর পাশাপাশি ম্যাক্সিস দিচ্ছে বাংলাদেশি ছাত্রদের নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে ‘স্টুডেন্টস অ্যাম্বাসেডর’ হওয়ার সুযোগ। এর মাধ্যমে ছাত্রছাত্রীরা আকর্ষণীয় কমিশন লাভ করতে পারবেন।

একই সঙ্গে তিনি বলেন, বাংলাদেশি প্রধান রেস্টুরেন্টগুলোকে ওয়াইফাইয়ের আওতায় আনার চেষ্টা করছে ম্যাক্সিস। ব্যবহারকারীদের ইন্টারনেট ব্যবহার করার জন্য আরো উৎসাহিত করাই আমাদের টার্গেট। ওয়াই ফাই ছাড়াও ব্যবহারকারীরা সুলভ মূল্যে পাবেন ৪জি এলটিই টেকনোলজির ডেটা প্ল্যান।

ভবিষ্যতে আরো নতুন অফার নিয়ে ম্যাক্সিস মাঠে নামবে বলে জানান টেলিকমের সেগমেন্ট সেলস ম্যানেজার জায়েদি জামান আজিজি।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৫
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ