ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় বিএনপি’র ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৫
মালয়েশিয়ায় বিএনপি’র ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৩৭তম প্রতিষ্ঠাতাবার্ষিকী পালন করেছে মালয়েশিয়া শাখা।

মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) স্থানীয় সময় ১২টা ০১মিনিটে কুয়ালালামপুরের আম্পাংরেস্টুরেন্ট পেলিতায় কেক কেটে এবং আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠাতাবার্ষিকী পালন করা হয়।



মালয়েশিয়া সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম বশির আলম ও বিএনপি নেতা মির্জা সালাউদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মালয়েশিয়া বিএনপি সদস্য সচিব মোহাম্মদ মোশারফ হোসেন।

এতে বক্তব্য রাখেন বিএনপি নেতা মো. তালহা মাহমুদ, সাখায়াত হোসেন, চট্টগ্রাম জেলা যুবদলের সদস্য সিরাজুল ইসলাম মাহমুদ,যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম রনি, যুব দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, সাংগঠনিক সম্পাদক আহমাদ হোসেন সাগর, শাহজালাল পন্ডিত, সহ-সাংগঠনিক এনায়েত মমিন, আমিনুল ইসলাম রতন, শামিম রেজা প্রমুখ।

মোশারফ বলেন, বাংলাদেশে হত্যা ও গুমের রাজনীতি চলছে।   দেশ ও জাতি আজ এক ভয়াবহ সংকটে। দেশে গুম, খুন, সন্ত্রাস, দখল, মিথ্যা মামলা দিয়ে বিরোধী দলীয় নেতা-কর্মীসহ সাধারণ জনগণকে হয়রানি, গ্রেফতার বাণিজ্য বেড়েই চলেছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদ জিয়া ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা এবং আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ০৪৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৫
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

welcome-ad