ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় ঈদ পুনর্মিলনী

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
মালয়েশিয়ায় ঈদ পুনর্মিলনী ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: মালয়েশিয়ার রাওয়াং প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীদের সংগঠন ‘বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশন সেলাঙ্গর’ এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে।

রোববার (১৬ আগাস্ট ) কুয়ালালামপুরের অদূরে রাওয়াং দেওয়ান এমপিএস এ পুনর্মিলনী হয়।



ব্যবসায়ীদের আয়োজিত অনুষ্ঠান প্রবাসী বাংলাদেশিদের মিলনমেলায় পরিণত হয়। অধিকাংশ প্রবাসী সপরিবারে অনুষ্ঠানে যোগদান করেন। পরে পরিচিতি সভা হয়। মালয়েশিয়া বিয়ে করা প্রবাসী ব্যবসায়ী ও দেশে বিয়ে করে পরিবার নিয়ে মালয়েশিয়ায় অবস্থান করা ব্যবসায়ীরা মঞ্চে গিয়ে তাদের পরিচয় তুলে ধরেন।

ছোটদের গান, কবিতা ও ঈদ শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে শুরু হয় মূল অনুষ্ঠান। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করা হয় মালয় ও বাংলা ভাষায়।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন কুয়ালামপুরের ব্যবসায়ী শহীদ উল্লাহ শহীদ, মোশারফ হোসেন, অহিদুর রহমান অহিদ, এস, এম নিপু, হাজী কবির, মামুন বিন আব্দুল মান্নান, আকতার হোসেন, রাওয়াং এর ব্যবসায়ী মো: ফারু, মো: খোকন, তাজুল ইসলাম, নজরুল ইসলাম মানিক, শাহজাহান, আবদুর রহমান শাহীন, তাহের, ওবায়দুল হক, নাসির উদ্দিন, জাকির হোসেন, মোস্তফা মিলন, নুরুল ইসলাম রতন, আমিনুল ইসলাম আমিনসহ রাজনীতিবিদ, সাংবাদিক ও মালয়েশিয়ার স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ০৩৪০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
কেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ