ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

‘ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে ঝাপিয়ে পড়ুন’

স্টাফ করেসপন্ডেন্ট,মালয়েশিয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৫
‘ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে ঝাপিয়ে পড়ুন’

কুয়ালালামপুর (মালয়েশিয়া): বর্তমান সরকার বিরুদ্ধে নানা বিষোদগার করে যুবদলের সাংগঠনিক সম্পাদক আ ক ম মোজাম্মেল হক বলেছেন, দেশ আজ একটি কারাগারে পরিণত হয়েছে। ঘরে বাইরে কোথাও মানুষ নিরাপত্তা পাচ্ছে না।

তাই গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করতে সবাইকে ঐক্যবব্ধভাবে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।

স্থানীয় সময় ২৩ জুলাই বৃহস্পতিবার কুয়ালালামপুরের একটি হোটেলে মালয়েশিয়া যুবদল আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

মালয়েশিয়া যুবদলের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগরের পরিচালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম রনির সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ও মালয়েশিয়া বিএনপির আহ্বায়ক মাহবুব আলম শাহ।

বিশেষ অতিথি ছিলেন- মালয়েশিয়া বিএনপির সদস্য সচিব মোশাররাফ হোসেন। অন্যদের মধ্যে মালয়েশিয়া মহানগর বিএনপির আহ্বায়ক ওয়ালি উল্লাহ জাহিদ, বিএনপি নেতা মির্জা সালাহ উদ্দিন, শাখাওয়াত হোসেন, কামাল হোসেন শামীম, যুবদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াছ, শ্রমিক দলের সাধারণ সম্পাদক রাজু ইমান আলী হানিফ, এনায়েত উল্লাহ মমিন, স্বেচ্ছাসেবক দল নেতা কাজী সোহেল মাহমুদ, যুবদল নেতা মুজাহিদুল ইসলাম মুরাদ, হাসিবুল ইসলাম শান্ত, বাদল প্রম‍ুখ বক্তব্য দেন।  

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৫
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ