ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়া স্টুডেন্ট ইউনিয়নের সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট ,মালয়েশিয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, জুলাই ৯, ২০১৫
মালয়েশিয়া স্টুডেন্ট ইউনিয়নের সংবাদ সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: গণমাধ্যমে বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়ার (বিএসইউএম) বিরুদ্ধে একটি মহল অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন সংগঠনটির সভাপতি মোহাম্মাদ মহিউদ্দিন মাহি।

বুধবার (০৮ জুলাই) মালয়েশিয়ার বুকিত বিন্তাংয়ের হোটেল সলিল-এ স্থানীয় সময় বিকেল ৩টায় এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।



লিখিত বক্তব্যে তিনি বলেন, ছাত্রদের সমস্যা সমাধান ও গঠনমূলক ভালো কাজই আমাদের বিরুদ্ধে এ অপপ্রচারের জবাব।

তিনি বলেন, আমার স্বপ্ন বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে, যার নেতৃত্বে থাকবে ছাত্রসমাজ, যুবসমাজ।

প্রবাসে স্বদেশ গড়ার স্বপ্নধারীরা একত্রিত হয়ে ‘বিএসইউএম’ গঠন করেছি জানিয়ে মাহি বলেন, আমরা যখন সাফল্য এবং জনপ্রিয়তার চূড়ায় অবস্থান করছি, তখন হিংসুকরা বিষের ফনা দাঁড় করিয়েছে। একটি অনলাইনে আমাদের ও সংগঠনের বিরুদ্ধে নিউজ করা হয়েছে।

তিনি বলেন, ওই নিউজে আমাকে মালয়েশিয়া শিবিরের সভাপতি, বাঁশের কেল্লার পরিচালক, কামারুজ্জামান ও কাদের মোল্লার ছেলের সঙ্গে সুসম্পর্ক, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভ এবং বাংলাদেশে জামাত-শিবিরকে অর্থায়নের কথা বলা হচ্ছে। অথচ জামায়াত- শিবিরের সঙ্গে আমারসহ সংগঠনের কোনো সদস্যের দূরতমও সম্পর্ক নেই।

বিএসইউএম একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন দাবি করে তিনি বলেন, এটি বাংলাদেশিদের মধ্যে শিক্ষা, সংস্কৃতি, সভ্যতার প্রসারে নানাবিধ অনুষ্ঠানের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সভাপতি এনামুল হক, আব্দুল বাসির, সাধারণ সম্পাদক মোহাম্মাদ রবিউল ইসলাম, অর্থ সম্পাদক মাহিত ইসলাম, সদস্য সুস্মিতা আসাদ ও রেদওয়ান আহমেদ।

বাংলাদেশ সময়: ০১৪৭ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ