ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়া বাংলাদেশি স্টুডেন্ট ইউনিয়নের ইফতার

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
মালয়েশিয়া বাংলাদেশি স্টুডেন্ট ইউনিয়নের ইফতার

মালয়েশিয়া: মালয়েশিয়ার বিভিন্ন কলেজ ও ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশি স্টুডেন্টদের নিয়ে বাংলাদেশি স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়া (বিএসইউএম) আয়োজন করে ইফতার পার্টি ও নৈশভোজের।

বুকিত বিন্তাংয়ের স্থানীয় হোটেল সলিল-এ রোববার (৫ জুলাই) এ আয়োজন করা হয়।



বিএসইউএম’র সদস্য সুস্মিতা আসাদের পরিচালনায় অনুষ্ঠানে কোরান তেলাওয়াত করেন হাফেজ মোহাম্মাদ জয়নাল আবেদিন। এতে সভাপতিত্ব করেন বিএসইউএম’র প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মাদ মহিউদ্দিন মাহি।

অনুষ্ঠানে সভাপতি বলেন, মালয়েশিয়ায় অবস্থানরত বাংলাদেশি শিক্ষার্থীদের শিক্ষা সংক্রান্ত বিভিন্ন সমস্যা সমাধানসহ কল্যাণকর কাজে বিএসইউএম কাজ করে যাচ্ছে। এটি সম্পূর্ণ অরাজনৈতিক একটি ছাত্র সংগঠন। এখানে সব ধর্মের শিক্ষার্থী রয়েছেন।

বিএসইউএম’র সফলতায় ইর্ষান্বিত হয়ে বিভিন্ন কুচক্রীমহল এর সন্মানহানি করছে উল্লেখ করে মাহি বলেন, এ সংগঠন কোনো রাজনৈতিক দলের লেজুরবৃত্তি করে না।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির প্রফেসর ড. এ কে এম নুরুল আমীন, ইউকেএম ইউনিভার্সিটির প্রফেসর ড. নওশাদ আমীন, প্রফেসর ড. মোহাম্মাদ আনোয়ার হোসাইন ভুঁইয়া, মাশা ইউনিভার্সিটির প্রফেসর ড. মোহাম্মাদ আবুল বাশার, বাংলাদেশ কমিউনিটির নেতা মাহবুব আলম শাহ, মোহাম্মাদ ফখরুল ইসলাম শুবা, বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এসএম রহমান পারভেজ।

এছাড়া মালয়েশিয়া ইয়ুথ কাউন্সিল থেকে মোহাম্মাদ আহমদ সাফারুদ্দিন, ড. বাছির সুয়ালহি, বিএসইউএম’র সেক্রেটারি জেনারেল মোহাম্মাদ রবিউল ইসলাম, আহসান আজিজ আদনান, শাহিন উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউএম, ইউকেএম, লিমকোউইং, মোনাশ, মাল্টিমিডিয়া, সেগি, লিঙ্কন, ইউনাইটেড, ইউএসআইএম, হেল্প, ফ্লেমিঙ্গ, ইউএনআইকেএল, মাশাহ, সানওয়েসহ বিভিন্ন কলেজ ইউনিভার্সিটির প্রফেসর ডক্টর, ছাত্র-ছাত্রীসহ মালয়েশিয়ায় বসবাসরত বিভিন্ন কমিউনিটির নেতা, ব্যবসায়ী ও সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ