ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় ছাত্রলীগের ইফতার পার্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, জুন ২২, ২০১৫
মালয়েশিয়ায় ছাত্রলীগের ইফতার পার্টি ছবি : সংগৃহীত

মালয়েশিয়া: মালয়েশিয়া ছাত্রলীগের পক্ষ থেকে রমজান উপলক্ষে ইফতার পার্টি ও আলোচনা সভার আয়োজন করা হয়। রাজধানী কুয়ালালামপুরের সান্দার ইন হোটেলের বলরুমে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মকবুল হোসেন মুকুল।



এম এ ওয়াজেদ মজুমদার ওয়াসিম ও মিনহাজুর রহমানের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন, মালয়েশিয়া ছাত্রলীগের আহ্বায়ক হুমায়ন কবির। উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল করিম, সদস্য হাফিজুর রহমান ডবলু, বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, বঙ্গমাতা পরিষদের সভাপতি, মুক্তিযোদ্ধা মতিউর রহমান মতি, যুবলীগের আহ্বায়ক তাজগীর আহমেদ, যুগ্ম-আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, বিজন মজুমদার, শ্রমিক লীগের আহ্বায়ক সোহেল বিন রানা, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুল, সাংগঠনিক সম্পাদক লিটন বাবু, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক সেলিম সরদার ও মালয়েশিয়া ছাত্রলীগের রাসেল খান, নির্ঝর, আরমান, রাফিসহ অনেকে।

এছাড়া মালয়েশিয়ায় অধ্যয়নরত বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা সভায় অংশ নেয়।

বাংলাদেশ সময়: ০৬৩০ ঘণ্টা, জুন ২২, ২০১৫
কেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ