ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় শেষ হলো বলিউড তারকাদের মেলা

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, জুন ১০, ২০১৫
মালয়েশিয়ায় শেষ হলো বলিউড তারকাদের মেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: নাচে গানে আর পুরস্কার প্রাপ্তির মধ্যদিয়ে শেষ হলো ১৬তম ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি আইফা অ্যাওয়ার্ড ২০১৫।

শুত্রবার (০৫ জুন)  থেকে রোববার (০৭ জুন) মালয়েশিয়ার কুয়ালালামপুরে পুত্রা ইনডোর স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।



এই উপলক্ষ্যে গোটা বলিউড জগতের তারকারা গিয়ে হাজির হয়েছিলেন মালয়েশিয়ায়। সেদেশের গ্রীণ কার্পেটে হাজির হয়ে একের পর এক বলিউড সুন্দরীরা তাদের রূপ-সৌন্দর্যে মুগ্ধ করেছেন উপস্থিত সবাইকে।

অনুষ্ঠান শুরু হওয়ার আগে বলিউড ভক্তরা অপেক্ষা করতে থাকেন বলিউড তারকাদের এক নজর দেখার জন্য। একে একে সব বলিউড তারকারা ভেতরে প্রবেশ করলে চিত্কার ও চেচামেচিতে মুখরিত হয়ে উঠে পুত্রা ইনডোর স্টেডিয়াম। বলিউড ষ্টার অনিল কাপুর দর্শদের অটোগ্রাফ দেন। প্রিয়াঙ্কা চোপরা ভক্তদের সঙ্গে সেলফি তুলতে লক্ষ্য করা যায়। এই আইফাতে বিভিন্ন দেশের দশকদের মধ্যে অনেক বাংলাদেশিদের দর্শক সারিতে দেখা যায়।

অনুষ্ঠান দেখতে আশা চাঁদপুরের ফরিদ গাজী বাংলানিউজকে জানান, আমি ১৫ দিন আগে আইফা অ্যাওয়ার্ড  অনুষ্ঠানে যোগ দিতে টিকেট কেটেছি। আমি অত্যন্ত ভাগ্যবান আমি এক সঙ্গে পুরো বলিউড জগতের তারকাদের দেখতে পেরেছি।

মালয়েশিয়া প্রবাসী বরিশালের আফসারুন্নাহার মুন বাংলানিউজকে বলেন, আইফা অনুষ্ঠান দেখার জন্য বাংলাদেশ থেকে অনেকে এসেছে। বলিউডের সব তারকা আমার খুব প্রিয়। আমি মালয়েশিয়া প্রবাসী হওয়ায় আইফা প্রোগ্রাম দেখার সুযোগ হয়েছে। অতন্ত স্বাচ্ছন্দে অনুষ্ঠান উপভোগ করেছি। এইভাবে বাংলাদেশি অনেক স্টুডেন্ট, ব্যবসায়ী আইফা অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানটি মালয়েশিয়া সময় রাত ৯টা অনুষ্ঠিত হয়। পুত্রা ইনডোর স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ হয়। মালয়েশিয়া ,ইন্দোনেশিয়া ,সিঙ্গাপুর ,থাইল্যান্ড ,পিলিপিন ,চায়না, হংকং,বাংলাদেশ ,মালয়েশিয়াসহ প্রায় অনেক দেশের দর্শক অনুষ্ঠানে যোগ দেন।

বাংলাদেশ সময়: ০২৪২ ঘণ্টা, জুন ১০, ২০১৫
বিএস

** মালয়েশিয়াবাসীর দুঃখ ভোলাতে এবারের আইফা অ্যাওয়ার্ড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ