ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় বিএনপির প্রতিবাদ সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
মালয়েশিয়ায় বিএনপির প্রতিবাদ সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার ঘটনায় মালয়েশিয়ায় প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মালয়েশিয়া শাখা।

মঙ্গলবার (২১এপ্রিল) স্থানীয় সময় সন্ধ্যা ৭ঘটিকার কুয়ালালামপুরে এক রেষ্টুরেন্টে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।



সভায় সভাপতিত্ব করেন মালয়েশিয়া বিএনপি  প্রস্তাবিত সভাপতি শহীদ উল্যাহ। সভাটি পরিচালনা করেন জহিরুল ইসলাম।

 সভায় শহীদ উল্যাহ বলেন, অবৈধ সরকারের প্রধানমন্ত্রী কথায় কথায় গণতন্ত্রের দোহাই দেন,কিন্তু একটি স্বাধীন গণতান্ত্রিক দেশে এটা কোন ধরনের শিষ্টাচার ? একজন সাবেক প্রধানমন্ত্রী তার নিজ দলের প্রার্থীর  পক্ষে প্রচারণা চালাতে গিয়ে সরকার দলীয় সন্ত্রাসীদের হামলার মুখে পড়েন। প্রধানমন্ত্রী সেটাকে নিয়ে আবার কটুক্তি করেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনও সেটা নিয়ে কোন কথা বলেনা, তাহলে কি নির্বাচন কমিশন অবৈধ সরকারের এজেন্ডা বাস্তবায়নে ব্যস্ত ? যে যাই করুন কান খুলে শুনে রাখুন আপনাদের সময় আর বেশি দিন বাকী নেই। সব কিছুর হিসাব দেওয়ার জন্য প্রস্তুত থাকুন।

অবিলম্বে দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনুন অন্যথায় বাংলার মাটিতে শহীদ জিয়ার একজন সৈনিক বেঁচে থাকা অবস্থায় এসব জুলুম হাঙ্গামার পরিণতি ভোগ করার জন্য তৈরি থাকুন, প্রত্যেকটার হিসাব কিন্তু কড়ায় গন্ডায় পাই পাই করে বুঝিয়ে দেওয়া হবে।  

সভায় মো. কাজী সালাউদ্দিন বলেন, এই  অবৈধ সরকার সম্পন্ন রূপে জনগণ থেকে  বিচ্ছিন্ন হয়ে গেছে। এই জনবিচ্ছিন্ন সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র। তিনি অবৈধ সরকারের  প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এখন সময় আছে নিরপেক্ষ দায়িত্ব পালন  করুণ এবং দেশনেত্রী খালেদা জিয়ার ওপর হামলাকারী অবৈধ আওয়ামী সরকারের গুন্ডা বাহিনীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্ঠান্তমূলক শাস্তির ব্যবস্থা করুণ অন্যথায় দেশব্যাপী বিশৃঙ্খলার দায়-দায়িত্ব আপনাকে  নিতে হবে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- মালয়েশিয়া বিএনপি মাসুদ রানা, মো. কাজী সালাহ উদ্দিন, হাবিবুর রহমান শিশির ও যুবদল নেতা বাদল কারার ।

এ সময় উপস্থিত ছিলেন-  মাজু দেলোয়ার, কামাল উদ্দিন রানা,যুবদল নেতা নাসির উদ্দিন নাসির ,মো. মিনহাজ উদ্দিন, রমজান আলী, বিএনপি নেতা মো. ইসমাইল, নাসির উদ্দিন, শওকত সর্দার, রিয়াজ, জামাল, শাহীন হাওলাদার, জুয়েল, রহমান সহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী।

বাংলাদেশ সময়: ০৩৫৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ