ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ার জহুর বারুতে কোটি টাকার ত্রাণ সামগ্রী হস্তান্তর

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৫
মালয়েশিয়ার জহুর বারুতে কোটি টাকার ত্রাণ সামগ্রী হস্তান্তর

জহুর বারু, মালয়েশিয়া থেকে: মালয়েশিয়ার বন্যা কবলিত মানুষের পাশে এগিয়ে এসেছে জহুর বারুর বাংলাদেশ কমিউনিটি।  

জহুর বারুর বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ এম জে আলমের উদ্যোগে মালয়েশিয়ার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য প্রবাসী বাংলাদেশি সফল ব্যবসায়ীদের কাছ থেকে এই ত্রাণ সামগ্রী সংগ্রহ করা হয়।



গত ১৫ জানুয়ারি জহুর বারুর দেওয়ান ক্যাম্পাস অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশি টাকায় প্রায় কোটি টাকার সম পরিমাণ এ ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন জহুর বারুর বিশিষ্ট শিল্পপতি এম জে আলম।

জহুর বারুর পক্ষে ত্রাণসামগ্রী গ্রহণ করেন চিফ মিনিস্টার দাতু শ্রী মোহাম্মদ খালেদ বিন হাজী নুরুদ্দিন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল রাইচ কুকার ৫২৮টি,গ্যাস কুকার ৫৫০টি, চাল ১০ কেজি করে ৫শ’ বস্তা ,সাবান ১০০ প্যাকেট ,কেতলি ৩শ’টি, নতুন কাপড়, শুকনা খাবার, বাচ্চাদের ব্যবহারিক খাদ্যদ্রব্য, দুধ, প্যাম্পাস, পানি, বিস্কুট জাতীয় খাদ্য সহ আরো অনেক কিছু।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবাসী বাংলাদেশি কমিউনিটির অন্যতম উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী, এম ডি ফাহিম, এম ডি আমিন, এম ডি বাবলু  ও বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক লায়ন ওয়াকিদুজ্জামান ডাবলু। অনুষ্ঠানে বিপুল সংখ্যক মালয়েশীয় ও প্রবাসী বাংলাদেশি নাগরিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ