ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

শেখ হাসিনাকে মালয়েশিয়া আ’লীগ এর ক্রেস্ট উপহার

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট, মালয়েশিয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৪
শেখ হাসিনাকে মালয়েশিয়া আ’লীগ এর ক্রেস্ট উপহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: দীর্ঘ চার বছর পর মালয়েশিয়া সফরে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে প্রধানমন্ত্রীকে ক্রেস্ট উপহার দিয়েছে মালয়েশিয়া আওয়ামী লীগ।



মঙ্গলবার (০২ ডিসেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় হোটেল গ্র্যান্ড হায়াতের বলরুমে বাংলাদেশ কমিউনিটি মালয়েশিয়া প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে ক্রেস্ট উপহার দেওয়া হয়।

প্রধানমন্ত্রীকে মালয়েশিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে ক্রেস্ট উপহার দেন সংগঠনটির সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

এ সময় মুহুর্মুহু করতালি আর জয় বাংলা স্লোগানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান বাংলাদেশি প্রবাসীরা।

অনুষ্ঠানে মালয়েশিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ও মালয়েশিয়া বাংলাদেশ দুতাবাসের রাষ্ট্রদূত এ কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী তার বক্তব্যে প্রবাসীদের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, সংস্কৃতি বিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, মালয়েশিয়া আওয়ামী লীগের মোহাম্মদ কামরুজামান কামাল, মোহাম্মদ আলমগীর হোসেন, জসিম চৌধুরী, মুকবুল হোসেন মুকুল, অহিদূর রহমান ওহীদ, হাজী জাকারিয়া, আব্দুল করিমসহ ব্যবসায়ী প্রতিনিধি, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিরা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তিলাওয়াত করেন শফিকুর রহমান চৌধুরী ও গীতা পাঠ করেন প্রদীফ কুমার বিশ্বাস।

বাংলাদেশ সময়: ০৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ