ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়ায় এরশাদ, খালেদার বদলে ওসমান ফারুক

কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়া থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৪
মালয়েশিয়ায় এরশাদ, খালেদার বদলে ওসমান ফারুক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুয়ালালামপুর থেকে: জাতীয় পার্টির চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ ৫ দিনের সফরে রোববার মালয়েশিয়া পৌঁছেছেন। মালয়েশিয়ার ক্ষমতাসীন দলের আমন্ত্রণে আগামী ২৪, ২৫ এবং ২৭ নভেম্বর পর্যন্ত চ্যালেঞ্জিং ইন নেশন বিল্ডিং সেমিনারে যোগ দিতে কুয়ালালামপুর এসেছেন এরশাদ।


 
একই অনুষ্ঠানে যোগ দিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবর্তে নির্বাহী কমিটির সদস্য ড. ওসমান ফারুক ও চট্টগ্রাম মহানগর বিএনপি সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন একই ফ্লাইটে মালয়েশিয়া পৌঁছান।
 
স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় মালয়েশিয়া পৌঁছালে এরশাদকে বিমান বন্দরে ফুল দিয়ে বরণ করেন মালয়েশিয়ার ক্ষমতাসীন দলের নেতা  দাতুক নাইম মোহাম্মদ এবং জাতীয় পার্টির মালয়েশিয়া শাখার সভাপতি এস এম রহমান পারভেজ।
 
সাবেক রাষ্ট্রপতির আগমনের খবরে মালয়েশিয়া জাতীয় পার্টির নেতা-কর্মীরা বিমান বন্দরে জড়ো হন।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন কবির হোসেন, অর্ণব নুরুল হক, হাসিবুর রহমান, সাকিব হোসেন রনিসহ আরো অনেকে।
Ershad_1 
হুসেইন মুহম্মদ এরশাদ সফর সঙ্গী হিসেবে ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য তাজ রহমান এবং একান্তসচিব মেজর খালেদ আখতার (অব.)।   
 
এছাড়াও মালয়েশিয়া জাতীয় পার্টি নেতাকর্মীর আমন্ত্রণে আগামী ২৫ নভেম্বর একটি নৈশভোজে যোগ দেওয়ার কথা রয়েছে এরশাদের।
 
আগামী ২৮ নভেম্বর  হুসেইন মুহম্মদ এরশাদ দেশে ফিরবেন বলে জানা গেছে।
 
এর আগে রোববার দুপুরে ঢাকায় হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, পার্টির প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার, আবুল কাশেম, গোলামকিবরিয়া টিপু, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, বাবু সুনীল শুভরায়, ভাইস চেয়ারম্যান ড. নুরুল ইসলাম মিলন, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব আলমগীর সিকদার লোটনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এরশাদকে বিদায় জানান।
Ershad_2_ 
এদিকে কুয়ালালামপুর বিমানবন্দরে ড. ওসমান ফারুক ও ডা. শাহাদাত হোসেনকে মালয়েশিয়া বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ফুলেল অভ্যর্থনা জানান।
 
ফুল দিয়ে বরণ করেন মালয়েশিয়া বিএনপি'র মোহাম্মদ শহীদ উল্লাহ শহীদ, মোশারফ হোসেন, তালহা মাহমুদ, ড. এম  কে রহমান আরিফ।
 
এসময় আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া যুব দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান রতন, সাধারণ সম্পাদক বশির আলম ফারুক, তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র বাংলাদেশে'র কেন্দ্রীয় সহ-সভাপতি এনায়েত হোসেন, হাসিবুল হোসেন শান্ত ও জহিরুল ইসলাম হিরণ প্রমুখ।
 
দেশ থেকে আগত বিএনপি'র এই দুই নেতা কুয়ালালামপুরে চ্যালেঞ্জিং ইন  নেশান বিল্ডিং সেমিনারে খালেদা জিয়ার প্রতিনিধি হিসেবে যোগ দিচ্ছেন। এছাড়াও মালয়েশিয়া বিএনপি'র একটি রাজনৈতিক প্রোগ্রামেও যোগ দেবেন তারা।

আগামী ৩০ নভেম্বর দেশে ফিরবেন এ দুই নেতা।
 
বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa