ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

মালয়েশিয়া

ইফতারে মালয়েশিয়ার ফেনীবাসীর মিলন মেলা

কায়সার হামিদ হান্নান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৪
ইফতারে মালয়েশিয়ার ফেনীবাসীর মিলন মেলা ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কম

কুয়ালালামপুর: মালয়েশিয়া প্রবাসী ফেনীবাসীদের সংগঠন ফেনী সমিতি মালয়েশিয়া-এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। কুয়ালালামপুরের বুকিত বিনতানে বাংলাদেশি রেস্টুরেন্ট রসনা বিলাসে এ ইফতার হয়।



ফেনী সমিতি মালয়েশিয়ার অন্যতম সদস্য দেলোয়ার হোসেন ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত করেন। জহিরুল ইসলাম হিরনের পরিচালনায় মাহফিল সভাপতিত্ব করেন ফেনী সমিতি মালয়েশিয়ার অন্যতম উদ্যেক্তা ব্যবসায়ী পেয়ার আহমেদ আকাশ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া ফেনী সমিতি মালয়েশিয়ার উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী মনসুর আল বাশার সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন সুমন ও মো. সেলিম।

ইফতার মাহফিলে ফিলিস্তিনসহ সব মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া করা হয় এবং ফেনীর যে কোনো উন্নয়নে যার যার অবস্থান থেকে অবদান রাখার কথা বলেন উপস্থিত ফেনী প্রাবাসীরা।

আয়োজনে আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়ায় অবস্থানরত ফেনীর ব্যবসায়ীবৃন্দ, মালয়েশিয়ার বিভিন্ন কলেজ ও ভার্সিটিতে অধ্যায়নরত ফেনীর শিক্ষার্থীবৃন্দসহ বিভিন্ন স্থানে কর্মরত ফেনী প্রবাসীরা।

 বাংলাদেশ সময় : ০৪০২ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ