ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়ায় ফেনী সমিতির ইফতার

মালয়েশিয়া করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৪
মালয়েশিয়ায় ফেনী সমিতির  ইফতার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: মালয়েশিয়ায় প্রবাসী ফেনী ফোরাম’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কুয়ালালামপুরের অভিজাত বাংলাদেশি রেস্টুরেন্ট রসনা বিলাসে এ মাহফিল অনুষ্ঠিত হয়।



ফেনী সমিতি মালয়েশিয়া’র উদ্যোগে অনুষ্ঠিত মাহফিলে সভাপতিত্ব করেন ফেনী সমিতি মালয়েশিয়ার অন্যতম উদ্যেক্তা ব্যবসায়ী পেয়ার আহমেদ আকাশ।

জহিরুল ইসলাম হিরনের পরিচালনায় অনুষ্ঠানে মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ, ফেনী সমিতি মালয়েশিয়ার অন্যতম সদস্য মো. দেলওয়ার হোসেনের, ফেনী সমিতি মালয়েশিয়ার উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী মনসুর আল বাশার সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন সুমন ও মো. সেলিম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গাজাসহ সব মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া করা হয়। পরে ফেনীর যে কোন উন্নয়নে যার যার অবস্থান থেকে অবদান রাখার সংকল্প ব্যক্ত করেন উপস্থিত ফেনী প্রাবাসীরা।

এসময় আরও উপস্হিত ছিলেন প্রবাসী কণ্ঠের সম্পাদক গৌতম রায়, প্রবাসী দিনকালের সম্পাদক  কায়সার হামিদ হান্নান সালেহ আহমেদ সাগর, মো. জুয়েল, মো. মমিনুল হক, নিজাম উদ্দিন, মো. ইউছুফ, আশরাফ, মো. মুসা, দীন মোহাম্মদ, ইমাম, মালয়েশিয়ায় অবস্থানরত ফেনীর ব্যবসায়ীবৃন্দ, মালয়েশিয়ার বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ফেনীর শিক্ষার্থীসহ মালয়েশিয়ার বিভিন্ন স্হানে কর্মরত ফেনীর প্রবাসীরা।

বাংলাদেশ সময় : ২১২১ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa