ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

মালয়েশিয়া

ঈদের পর হাসিনাকে ক্ষমতা থেকে নামাতে হবে

কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়া থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৪
ঈদের পর হাসিনাকে ক্ষমতা থেকে নামাতে হবে ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া : বাংলাদেশে এখন কোনো বৈধ সরকার নেই। কিন্তু আওয়ামী লীগ সরকার ‘অবৈধভাবে’ যেভাবে ক্ষমতায় চেপে বসেছে, তাতে সামনের পথ অনেক কঠিন।

তাই আন্দোলন ছাড়া কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন মালয়েশিয়া বিএনপির নেতারা।

বুধবার বিএনপি মালয়েশিয়া শাখার উদ্যোগে কেলসিসি সংলগ্ন গীতা আছলী অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তারা এ মন্তব্য করেন।

বক্তারা বলেন, দেশে এখন ভয়াবহ এক দুঃশাসন চলছে। এই দুঃশাসন থেকে জনগণকে মুক্তি দিতে এবং খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করতে ঈদের পর কঠোর আন্দোলন করতে হবে।

শেখ হাসিনাসহ বর্তমান সরকারকে যে করেই হোক ক্ষমতা থেকে নামাতে হবে। সেক্ষেত্রে সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলনের আহ্বান জানান বক্তরা।

মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা মাহবুব আলম শাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা  সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনি।

বিএনপি নেতা হাবিবুর রহমান শিশিরের পরিচালনায় বক্তব্য রাখেন, বিএনপির সিনিয়র নেতা শহীদ উল্যাহ শহীদ ড. এম কে রহমান আরিফ, তালহা মাহমুদ, মোশারফ হোসেন প্রমুখ।
 
এসময় আরও উপস্হিত ছিলেন, বিএনপি নেতা মাজু দেলোয়ার, মো. কাজী সালাহ উদ্দিন, পেয়ার আহমেদ আকাশ, কামাল উদ্দিন রানা, যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম, সেক্রেটারী রফিকুল ইসলাম ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, সেচ্ছাসেবক দল সভাপতি হাবিবুর রহমান রতন, সেক্রেটারী বশির আলম, জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক খলিল মাদবর, সবুজ, এস এম সুমন তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র বাংলাদেশে'র কেন্দ্রীয় সহ-সভাপতি মো. এনায়েত হোসেন।

অনুষ্ঠানে মালয়েশিয়া বিএনপি, সহযোগী সংগঠন, ব্যবসায়ী ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগে মালয়েশিয়ার বিমান দুর্ঘ্টনায় নিহতদের পরিবারের  প্রতি সমবেদনা, বাংলাদেশের গণতন্ত্র পুণরুদ্ধার ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময় : ১৬১৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa