ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

মালয়েশিয়া

সাকিবকে ক্রিকেটে নিষিদ্ধ করায় মালয়েশিয়ায় ‘আমরা প্রবাসী যুব সংঘ’র নিন্দা

কায়সার হামিদ হান্নান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৪
সাকিবকে ক্রিকেটে নিষিদ্ধ করায় মালয়েশিয়ায় ‘আমরা প্রবাসী যুব সংঘ’র নিন্দা সাকিব আল হাসান

মালয়েশিয়া: দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেটে ছয় মাসের জন্য নিষিদ্ধ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসীদের সামাজিক সংগঠন ‘আমরা প্রবাসী যুব সংঘ’।

সংগঠনটির এক প্রেস বিজ্ঞপ্তিতে তারা বলেন, সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চক্রান্তের শিকার।

সামান্য বিষয়ে বিসিবি তাকে এত বড় শাস্তি দিতে পারে না। সাকিব দেশ ও বিদেশের চক্রান্তের শিকার। তার সুনাম ও জনপ্রিয়তা আন্তর্জাতিক মহল ভালো চোখে দেখে না।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, নোভেল পেয়ে ড. মুহাম্মদ ইউনুস যেমন ছোট বাংলাদেশকে বিশ্বের দরবারে পরিচয় করিয়েছেন তেমনি ক্রিকেট বিশ্বে সাকিব নতুন করে আমাদের বাংলাদেশকে পরিচয় করিয়ে দিয়েছেন।

বিসিবি স্বজনপ্রীতি ও গাফলতির দায় সাকিবের ঘাড়ে কেন? এটা সাকিবের শাস্তি নয় গোটা বাংলাদেশের মানুষের শাস্তি।


বিজ্ঞপ্তিতে বলা হয়, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের একগুয়েমির জন্য বাংলাদেশের ক্রিকেট ধ্বংশ হতে পারে না। প্রতিশোধ ও হিংসার কারণে পাপন সাকিবকে এতোবড় শাস্তি দিয়েছেন।

এসময় সাকিবের বির‍ুদ্ধে সব ধরনের নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয় সংগঠনটির পক্ষ থেকে।

প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন মালয়েশিয়ার ‘আমরা প্রবাসী যুব সংঘ’র সভাপতি  হারুন অর রশিদ মিয়াজী, সাধারণ সম্পাদক সোহাগ, সাংগঠনিক সম্পাদক সাদেকুর রহমান, সহ সভাপতি মুহাম্মদ মনির হোসেন, যুগ্ম সম্পাদক সমীর, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ সাংগঠনিক সম্পাদক নাসির, প্রচার সম্পাদক রানা, সহ প্রচার সম্পাদক শামিম,সাংস্কৃতিক সম্পাদক পলাশসহ অন্যরা।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa