ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়ায় সেচ্ছাসেবক দলের ইফতার পার্টি

কায়সার হামিদ হান্নান,মালয়েশিয়া করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, জুলাই ৮, ২০১৪
মালয়েশিয়ায় সেচ্ছাসেবক দলের ইফতার পার্টি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার উদ্যোগে ইফতার পার্টি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের এক রেস্টুরেন্টে ইফতার ও,আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



মালয়েশিয়া সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম বশির আলমের পরিচালনায় সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান রতন তালুকদারের সভাপতিত্বে প্রধান এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি নেতা ও চাঁদপুর জেলা বিএনপি সদস মোহাম্মদ মোশারফ হোসেন। বক্তব্য রাখেন মোহাম্মদ শহীদুল্লাহ ,মোহাম্মদ তালহা মাহমুদ,কাজী সালাউদ্দিন সিনিয়ার সহ সভাপতি মোহাম্মদ আলী খান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাওসার ভূঁইয়া ,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ খলিল মাতব্বর।

এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জাহিদ হোসেন ,জলিল মাতব্বর ,মিনহাজ উদ্দিন, শাহাজান মজুমদার, আলমগীর হোসেন, মির্জা সালাউদ্দিন, খায়রুল ইসলাম টুটুল, শাহীন, কাজী সোহেল, ইকবাল, মাসুম, মজিব মোল্লা ,যুবদলের সাংগঠনিক সম্পাদক আহমাদ হোসেন সাগর ,শান্ত, নাসির, এনায়েত ।
সভায় মালয়েশিয়া সেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ বলেন, বর্তমান অবৈধ সরকারের পায়ের নিচে এখন মাটি নেই। কারণ তারা জনগনের কাছ থেকে বিছিন্ন হয়ে গেছে। যে কোনো মুহুর্তে জনগণের রোষানলে পরে ক্ষমতা ছেড়ে পালাতে বাধ্য হবে। পালাতে গিয়েও পালাতে পারবেনা। ৠাবের অপর নাম রক্ষী বাহিনী। ৠাব মাধ্যমে হাজার হাজার মানুষ ঘুম,খুন হচ্ছে। তারেক রহমানের আহ্বানের সাড়া দিয়ে ৠাব বিলুপ্তির অভিযানে স্বাক্ষর করে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারকে তাড়াতে হবে। তবে দেশের মানুষ শান্তি পাবে। মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দল সরকারকে কঠোর হুঁশিয়ার দিয়ে বলেন, পৃথিবীতে কোনো স্বৈরাচার জোর করে ক্ষমতায় বেশি দিন টিকে থাকতে পারেনা। এই অবৈধ সরকারের আয়ু কমে এসেছে। রমজানের পবিত্রতা রক্ষা করে রমজান মাসে বিএনপি কোনো হরতাল দেয়নি।

তারা বলেন, ঈদের পর হবে সরকার পতনের আন্দোলন। এই আন্দোলনের পাশে মালয়েশিয়া সেচ্ছাসেবক দল পাশে থাকবে। তারেক রহমানের নির্দেশে ৠাব বিলুপ্তির গণ স্বাক্ষর করে সরকারকে জনগণ টেনে ক্ষমতা থেকে নামাবে।

সমাপনী বক্তব্যে মালয়েশিয়া সেচ্ছাসেবক দলের সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান রতন তালুকদার বলেন, মালয়েশিয়া প্রবাসীরা সবাই ঐক্যবদ্ধ হউন। দেশের আত্মীয় স্বজনদের বলে দিন খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করে আন্দোলনে ঝাপিয়ে পড়ুন। নাস্তিক সরকারের হাতে দেশ এখন নিরাপদ নয়। ভারতকে খুশি করার জন্য এই সরকার মুসলমান ধর্মের উপর আঘাত হানছে। এই সরকার আর কয়েক দিন থাকলে দেশে ইসলাম বলতে কিছু থাকবে না। এইদেশ ইহুদি,নাসারা দেশে পরিণত হবে। যেখানে আমাদের নবীজী নিয়ে কটুক্তি করলে সরকার কোনো কথা বলেনা। কিন্তু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার সমলোচনা করলে সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয়। দেশে গণতন্ত্র নেই। এই স্বৈরাচার হাসিনা গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে। আলোচনা শেষে ইফতার, দোয়া মিলাদ মাহফিল সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, জুলাই, ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa