ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

লন্ডন

তনু হত্যায় ফুঁসছেন প্রবাসীরাও

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
তনু হত্যায় ফুঁসছেন প্রবাসীরাও ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন: সোহাগী জাহান তনুর নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদে দেশবাসীর মত প্রবাসীরাও ফুঁসছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ ঝড়ের পর শনিবার (২৬ মার্চ) পূর্ব লন্ডনে হত্যাকারীদের বিচার দাবিতে অনুষ্ঠিত হয়েছে প্রতিবাদ সভা।



গ্রেটার কুমিল্লা এলাইন্সের উদ্যোগে পূর্ব লন্ডনের স্থানীয় একটি হলে অনুষ্ঠিত হয় এই সভা। সংগঠনের সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ বিপুল এর পরিচালনায় ও সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম দুদুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কমিউনিটি ব্যক্তিত্ব ড. নুরুল আলম, ইঞ্জিনিয়ার লেয়াকত আলী, স্মৃতি আজাদ, শারমিন আলম চৌধুরী, ফাতেমা নারগিস, অঞ্জনা আলম, আতাউল্যাহ ফারুক, মোতাহের হোসেন লিটন, নাজরাতুন নাঈম, সাবিরা লুনা, আব্দুল হক রাজ, আকলিমা ইসলাম, নাজমুল হোসেন সানি প্রমুখ।

সোহাগী জাহান তনুর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বক্তারা আর যেন এই ধরনের হত্যাকাণ্ড না ঘটে তার জন্য সকলকে সচেষ্ট হওয়ার আহ্বান জানান। উক্ত সভায় তনুর পরিবারকে সব ধরণের সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ০৫৩০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa