ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

লন্ডন

ইউপি নির্বাচন নিয়ে সরব প্রবাসীরাও

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৬
ইউপি নির্বাচন নিয়ে সরব প্রবাসীরাও ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন: কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার ১২ নং গোয়ালমারী ইউনিয়নের চেয়্যারম্যান প্রার্থী হিসেবে গোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম হাসানকে দলীয়ভাবে মনোনয়নের দাবি জানিয়েছেন প্রবাসীরা।

এ উপলক্ষে ব্রিটেনে অবস্থানরত কুমিল্লা ও দাউদকান্দিবাসীর সঙ্গে যুক্তরাজ্য আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।



স্থানীয় সময় বৃহস্পতিবার (১৭ মার্চ) পূর্ব লন্ডনের এক হলে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

যুক্তরাজ্য যুবলীগ নেতা সাইফুল ইসলাম দুদুর সভাপতিত্বে ও সাংবাদিক ইমরান আহমেদের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক। প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

এসময় সভায় আগত প্রবাসী কুমিল্লা ও দাউদকান্দিবাসীরা গোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম হাসানকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দাবি জানান।

এছাড়া অনুষ্ঠানে জসিম হাসানের দেওয়া এক বার্তায় এলাকার উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা পড়ে শোনান সাংবাদিক ইমরান আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য মহিলা লীগের সহ সভাপতি হোসনে আরা মতিন, যুবলীগ নেতা জামাল খান, সাংস্কৃতিক কর্মী স্মৃতি আজাদসহ ব্রিটেনে বসবাসরত বিপুল সংখ্যক কুমিল্লাবাসী।

বাংলাদেশ সময়: ০৬৫৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa