ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

লন্ডন

লন্ডনে টিভি পর্দায় টাইগারদের বিজয় দেখলেন রাষ্ট্রপতি

সৈয়দ আনাস পাশা, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০১৬
লন্ডনে টিভি পর্দায় টাইগারদের বিজয় দেখলেন রাষ্ট্রপতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন: রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ এক সপ্তাহের সফরে লন্ডন এসে পৌঁছেছেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বিকেল ৪টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে লন্ডন হিথ্রো বিমান বন্দরে এসে পৌঁছান তিনি।



এসময় রাষ্ট্রপতিকে স্বাগত জানান ব্রিটেনে বাংলাদেশের হাইকমিশনার আব্দুল হান্নান, ডেপুটি হাইকমিশনার খোন্দকার মোহাম্মদ তালহা, মিনিস্টার প্রেস নাদিম কাদির, যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি সুলতান শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ ফারুক।

বিমান বন্দর থেকে সরাসরি রাষ্ট্রপতিকে নিয়ে যাওয়া হয় হোটেল হিল্টন অন পার্ক লেইনে। লন্ডনে অবস্থানকালীন এই হোটেলেই অবস্থান করবেন তিনি।

চোখসহ শারিরীক অন্যান্য সমস্যার ফলোআপ পরীক্ষার জন্য রাষ্ট্রপতির এবারের লন্ডন সফর- মিনিস্টার প্রেস নাদিম কাদির এমনটিই জানান বাংলানিউজকে। লন্ডনে অবস্থানকালীন রাষ্ট্রপতির আপাতত আর কোনো কর্মসূচি নেই বলেও জানান নাদিম।
 
এদিকে, বিমান থেকে নেমে হিথ্রো বিমান বন্দর ভিআইপি লাউঞ্জের রয়েল স্যুটে টেলিভিশন পর্দায় এশিয়া কাপের পঞ্চম ম্যাচে বাংলাদেশের কাছে শ্রীলঙ্কার পরাজয় মুহূর্ত উপভোগ করেন রাষ্ট্রপতি।

খেলায় টাইগারদের কাছে ২৩ রানে হারে বিশ্ব চ্যাম্পিয়ন লঙ্কানরা। এসময় টাইগারদের পারফন্সের ব্যাপক প্রশংসা করেন তিনি।
 
৬ই মার্চ দেশের উদ্দেশে  লন্ডন ত্যাগের কথা রয়েছে রাষ্ট্রপতির।

বাংলাদেশ সময়: ০২২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa