ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

লন্ডন

লন্ডনে খালেদার ঈদ শুভেচ্ছা বিনিময়

সৈয়দ আনাস পাশা, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৫
লন্ডনে খালেদার ঈদ শুভেচ্ছা বিনিময় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন: ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও পুত্রবধূ জোবায়দা রহমানকে সঙ্গে নিয়ে লন্ডনে নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বাঙালি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস এলাকা থেকে দূরে ইলফোর্ডের ফেয়ারলপ ওয়াটার কাউন্টি পার্কের একটি হলে স্থানীয় সময় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৭টায় অনুষ্ঠান শুরু হয়।

কিন্তু দলীয় কর্মীদের চরম হুড়োহুড়ি ও হাতাহাতির কারণে বারবার বন্ধ করতে হয় শুভেচ্ছা বিনিময়।

অতি গোপনীয়তায় বুধবার বিকেল থেকে এসএমএস’র মাধ্যমে লন্ডনের দলীয় নেতাকর্মীদের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়। বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৫টায় অনুষ্ঠান মঞ্চে আসার কথা থাকলেও তারেক রহমান ও জোবায়দা রহমানকে সঙ্গে নিয়ে খালেদা জিয়া আসেন সন্ধ্যা ৭টায়। এর আগে ‘ঈদ একচেঞ্জ সিরিমনি উইথ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান’ ব্যানার সজ্জিত মঞ্চে সিংহাসনতুল্য দু’টি চেয়ার তৈরি রাখা হলেও তারেক পত্নী জোবায়দা রহমানের জন্যে পরে আরেকটি চেয়ার আনা হয়।

খালেদা মঞ্চে ওঠার পরপরই ফুল হাতে নিয়ে নেতাকর্মীরা নেত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় শুরু করেন। কিন্তু কার আগে কে শুভেচ্ছা বিনিময় করবেন, প্রতিযোগিতার কারণে শুরু হয় হট্টগোল। মূলত যুক্তরাজ্য বিএনপি’র বিবদমান দুই গ্রুপের কারণে এ হট্টগোল এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়।

হট্টগোল বন্ধে তারেক রহমান মাইকে বারবার অনুরোধ জানালেও কেউই তার কথা শুনছিলেন না। এমন অবস্থায় কর্মীদের শুভেচ্ছা বিনিময় কয়েকবারই বন্ধ করতে হয় সাবেক প্রধানমন্ত্রীকে।

বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৫
আরএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa