ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

লন্ডন

সারাদিন বিশ্রামে খালেদা

সৈয়দ আনাস পাশা, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
সারাদিন বিশ্রামে খালেদা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন: লন্ডনের হিথ্রো বিমান বন্দরে নেমে দলীয় নেতাকর্মীদের শুভেচ্ছা গ্রহণ শেষে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এখন হোটেলে বিশ্রাম নিচ্ছেন।

তবে কোন হোটেলে আছেন তিনি, তা কঠোর গোপনীয়তার সঙ্গে নিয়ন্ত্রণ করা হচ্ছে।



এ বিষয়ে বিএনপির শীর্ষ নেতারা মুখ না খুললেও বিশ্বস্ত একটি সূত্র থেকে জানা গেছে, বুধবার ওয়েস্টএন্ডের ক্যানারি ওয়ার্ফের হোটেল র‌্যাডিসনেই উঠেছেন খালেদা জিয়া।

হিথ্রো টার্মিনাল-৫ সংলগ্ন সুফিটেল হোটেলে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে সামান্য সময় কুশল বিনিময়ের পর  তারেক রহমানের গাড়িতে করে খালেদা জিয়া চলে আসেন র‌্যাডিসনে।

এখানে আগে থেকেই উপস্থিত ছিলেন দুই পুত্রবধূ তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান।

এ ছাড়া নাতনি জাইমা রহমান ও জাহিয়া রহমান স্বাগত জানান সাবেক এই প্রধানমন্ত্রীকে। এ সময় পুত্রবধূদের জড়িয়ে ধরে আবারও আবেগাপ্লুত হয়ে পড়েন খালেদা জিয়া। নাতনিদের জড়িয়ে ধরে নীরবে কিছুক্ষণ অশ্রু বিসর্জন করেন তিনি।

জানা গেছে, লন্ডনে অবস্থানের সময় এ হোটেলেই পরিবারের সবাইকে নিয়ে অবস্থান করবেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

এর আগে হিথ্রো বিমানবন্দরে মা ও ছেলের আবেগঘন সাক্ষাৎ পর্বের পর দলীয় চেয়ারপার্সনকে ফুল দিয়ে স্বাগত জানান যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ।

এরপর এয়ারপোর্ট লাউঞ্জ থেকে হোটেল সুফিটেলে এসে পৌঁছালে দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মহিদুর রহমান ও তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার এম এ সালামসহ অন্যান্য নেতাকর্মীরা দলীয় চেয়ারপার্সনকে স্বাগত জানান।

জানা গেছে, বুধবার সারাদিন নেতাকর্মীদের সঙ্গে আর সাক্ষাৎ করবেন না খালেদা জিয়া। এদিন পরিবার বেষ্টিত হয়েই হোটেলে বিশ্রাম নেবেন সাবেক এই প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন।

পরিবারের সঙ্গে ঈদ উদযাপন শেষে পহেলা অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে খালেদা জিয়ার। এর মধ্যে শারীরিক চিকিৎসা ও দলীয় কর্মসূচিতেও অংশ নেওয়ার কথা রয়েছে তার। একটি সূত্র এমন তথ্যই জানিয়েছেন বাংলানিউজকে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
এসএপি/এবি

** লন্ডনে গাড়ি চালিয়ে মাকে নিয়ে বাড়ির পথে তারেক
** বিক্ষোভের মুখে হিথ্রোতে অবতরণ খালেদার
** লন্ডনে খালেদা
** লন্ডনের উদ্দেশ্যে রওনা হয়েছেন খালেদা
** লন্ডন গেলেন খালেদা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa