ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ জমাদিউস সানি ১৪৪২

লন্ডন

নিলয় হত্যার নিন্দা: জঙ্গিবাদ মোকাবিলায় পাশে থাকবে ব্রিটেন

সৈয়দ আনাস পাশা, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৫
নিলয় হত্যার নিন্দা: জঙ্গিবাদ মোকাবিলায় পাশে থাকবে ব্রিটেন হুগো সুআয়ার

লন্ডন: ব্লগার ও গণজাগরণ মঞ্চের কর্মী নীলাদ্রি চট্টোপাধ্যায় (নিলয় নীল) হত্যাকাণ্ডে উদ্বেগ ও নিন্দা জানিয়ে জঙ্গিবাদ মোকাবিলায় বাংলাদেশের জনগণ ও সরকারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছে ব্রিটেন। শুক্রবার (০৭ আগস্ট) স্থানীয় সময় বিকেলে বাংলানিউজসহ সংবাদমাধ্যমগুলোতে পাঠানো ব্রিটিশ ফরেন অ্যান্ড কমনওয়েলথ অফিস (এফসিও) মিনিস্টার হুগো সুআয়ার’র এক বিবৃতিতে এ কথা জানানো হয়।



বিবৃতিতে এফসিও মিনিস্টার নিলয় হত্যায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়ে বলেন, বাংলাদেশে চলতি বছরের চতুর্থ ঘৃণ্য এ হত্যাকাণ্ড থেকে সবার শিক্ষা নেওয়া উচিত। এটি একটি ভয়ানক ও কাপুরুষোচিত অপরাধ।

নিলয়ের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে হুগো আরও বলেন, নিলয়ের পরিবার ও বন্ধুদের সঙ্গে আমিও সমব্যথী। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের বিচারের মুখোমুখি দাঁড় করাতেও দাবি তুলেন তিনি।

মত প্রকাশের অধিকার সবার, এ অধিকার অবশ্যই রক্ষা করতে হবে এমন মন্তব্য করে বিবৃতিতে ব্রিটিশ এফসিও মিনিস্টার বলেন, জঙ্গিবাদ মোকাবিলায় বাংলাদেশের জনগণ ও সরকারের পাশে এক সঙ্গে দাঁড়াবে ব্রিটেন।

বাংলাদেশ সময়: ০২১৯ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa