ঢাকা, বৃহস্পতিবার, ১৪ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

লন্ডন

জাতীয় শোক দিবসে যুক্তরাজ্য আওয়ামী লীগের ৪০ দিনের কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৪ ঘণ্টা, আগস্ট ২, ২০১৫
জাতীয় শোক দিবসে যুক্তরাজ্য আওয়ামী লীগের ৪০ দিনের কর্মসূচি

ঢাকা: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগ ৪০ দিনব্যাপী কর্মসূচী শুরু করেছে।

শোকের মাসের প্রথম দিন ১ আগস্ট যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে এ কর্মসূচি ঘোষণা করা হয়।



স্থানীয় সময় শনিবার (১ আগস্ট) পূর্ব লন্ডনের মন্টিফিউরি সেন্টারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে যুক্তরাজ্য আওয়ামী লীগের ৪০ দিনব্যাপী এ কর্মসূচি শূরু হয়।

কর্মসূচীর শুরুতে ১ আগস্ট দোয়া, মিলাদ ও খাদ্য বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে। এ সময় বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই থেকে ভূমিকার অংশবিশেষ পাঠ করেন সংগঠনের সভাপতি সুলতান মাহমুদ শরীফ। আত্মজীবনী থেকে একটি অংশ পাঠ করেন কবি মিলটন রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি সুলতান মাহমুদ শরীফ। ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ৪০ দিনব্যাপী কর্মসূচী ঘোষণা করেন যুক্তরাজ্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

কর্মসূচীর মধ্যে রয়েছে যুক্তরাজ্য আওয়ামী লীগের অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন ও ভাতৃপ্রতিম সংগঠনের উদ্যোগে সভা,সমাবেশ ও সেমিনার।

বাংলাদেশ সময়: ০৬৫৪ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa