ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ জমাদিউস সানি ১৪৪২

লন্ডন

‘টিউলিপ লেবার পার্টির উদীয়মান তারকা’

সৈয়দ আনাস পাশা, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
‘টিউলিপ লেবার পার্টির উদীয়মান তারকা’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন: লেবার পার্টির আসন্ন কনফারেন্সে লিডার পদে অন্যতম জনপ্রিয় প্রার্থী এন্ডি বার্নহাম বলেছেন, টিউলিপ সিদ্দিক লেবার পার্টির উদীয়মান তারকা, পার্টির সম্পদ। আমরা টিউলিপের মতো সহকর্মী পেয়ে গর্বিত।



 রোববার (১৯ জুলাই) কমিউনিটির উদ্যোগে টিউলিপের সম্মানে আয়োজিত ঈদ রিসেপশন পার্টিতে এসে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন। এসময় তার পাশেই ছিলেন টিউলিপ।

বার্নহাম ব্রিটেনের বাংলাদেশি কমিউনিটিকেও লেবার পার্টির সম্পদ উল্লেখ করে বলেন, আমাদের পার্টির সঙ্গে এ সমৃদ্ধ কমিউনিটির সম্পর্ক ঐতিহাসিক।

বিগত নির্বাচনে লেবার পার্টির প্রতি বাঙালিদের সমর্থনে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, এ কমিউনিটি থেকে তিনজন এমপি আজ ব্রিটিশ পার্লামেন্টে, যা ব্রিটিশ মূলধারায় বাঙালি কমিউনিটির সমৃদ্ধ অবস্থানেরই স্বীকৃতি।

বর্তমানে শ্যাডো সেক্রেটারি অব হেলথ এন্ডি বার্নহাম আগামী লেবার পার্টির কনফারেন্সে লিডার পদে সবচেয়ে জনপ্রিয়। লিডার হিসেবে টিউলিপও তাকে সমর্থন দিয়েছেন। সেপ্টেম্বরে পার্টির সদস্যদের সরাসরি ভোটে লেবার পার্টির নতুন নেতা নির্বাচন করা হবে। বিগত নির্বাচনে পার্টির পরাজয়ের পর লিডার এড মিলিব্যান্ড পদত্যাগ করলে নতুন নেতা নির্বাচনের আনুষ্ঠানিকতা শুরু করে পার্টি।

বাংলাদেশ সময়: ০২২৯ ঘণ্টা,  জুলাই ২০, ২০১৫
কেএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa