ঢাকা, শুক্রবার, ১ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

লন্ডন

লন্ডনে প্রেস মিনিস্টার হিসেবে নাদিম কাদিরের যোগদান

সৈয়দ আনাস পাশা, লন্ডন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মে ১৮, ২০১৫
লন্ডনে প্রেস মিনিস্টার হিসেবে নাদিম কাদিরের যোগদান

লন্ডন: প্রেস মিনিস্টার হিসেবে লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনে যোগদান করেছেন বিশিষ্ট সাংবাদিক ও মুক্তিযোদ্ধা সন্তান নাদিম কাদির। সোমবার সকালে তার কর্মস্থল সেন্ট্রাল লন্ডনের কুইন্স গেটস্থ হাইকমিশন ভবনে দিন শুরুর মাধ্যমে তিনি দায়িত্ব পালন শুরু করেন।



এর আগে গত বছরের মধ্যভাগে সাবেক প্রেস মিনিস্টার রাশেদ চৌধুরী মেয়াদ শেষে দেশে ফিরে গেলে দীর্ঘদিন পদটি শূন্য ছিলো। এরপর সরকার নাদিম কাদিরকে এই পদে নিয়োগ দিলেও বিভিন্ন অফিসিয়াল জটিলতায় তারও কর্মস্থলে যোগ দিতে বেশ দেরি হয়। অবশেষে চলতি মাসের ১ম সপ্তাহে লন্ডন এসে অফিসিয়াল আনুষ্ঠানিকতা শেষে সোমবার তিনি তার কর্মস্থলে যোগদান করেন। প্রথম দিন কর্মস্থলে তাকে স্বাগত জানান হাইকমিশনের অন্যান্য কর্মকর্তারা।

দায়িত্ব গ্রহণের পর অনুভূতি প্রকাশ করতে গিয়ে প্রেস মিনিস্টার নাদিম কাদির বাংলানিউজকে বলেন, একটি বিরাট দায়িত্ব নিয়ে আমি এখানে এসেছি, আমার জন্য এটি একটি চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলায় সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চাই আমি।   তিনি বলেন, যে লক্ষ্যে সরকার আমাকে এই পদে নিয়োগ দিয়েছেন, তাতে যেন সফল হতে পারি, আজ থেকে সে চেষ্টাই আমার শুরু হলো।  
 
বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মে ১৮, ২০১৫
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa