ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

লন্ডন

ভোট কেন্দ্রে আত্মপ্রত্যয়ী রোশনারা

সৈয়দ আনাস পাশা, লন্ডন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, মে ৭, ২০১৫
ভোট কেন্দ্রে আত্মপ্রত্যয়ী রোশনারা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন: নিজের বিজয়ের ব্যাপারে অনেকটা আত্মপ্রত্যয়ী বলেই মনে হলো ব্রিটিশ পার্লামেন্টের প্রথম বাঙালি এমপি রোশনারা আলীকে। শুধু নিজের বিজয় নয়, দল লেবার পার্টিকেও তিনি বিজয়ী হিসেবে দেখতে চান।



ভোটকেন্দ্রে এসে এমন আশাবাদই ব্যক্ত করলেন তিনি।

বৃহস্পতিবার (৭ মে) বাংলাটাউনের কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শনে এলে একজন কনফিডেন্ট রাজনীতিকের ছায়াই দেখা যায় তার মধ্যে।

প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারদের পাশে থাকতে সময় সাশ্রয়ের জন্য আগেই পোস্টাল সিস্টেমে নিজের ভোটটি দিয়ে দেন নিজ নির্বাচনী এলাকার বাইরের ভোটার রোশনারা। কেন্দ্র পরিদর্শনে এসে আবারও শোনালেন তার নির্বাচনী প্রতিশ্রুতির কথা, ভোটারদের প্রত্যাশার কথা মাথায় রেখেই পার্লামেন্টে তার ভূমিকা আগের মতো থাকবে বলেও প্রতিশ্রতি দিলেন।

বললেন, ব্রিটেনের মাল্টিকালচারের চেহারা অক্ষুণ্ন রাখতে লেবারের বিকল্প নেই। এনএইচএসসহ সেবাখাতগুলো নতুন করে ঢেলে সাজানোর প্রতিশ্রুতিও দিলেন আবার। ভোটারদের উপস্থিতি ও মনোভাব দেখে রোশনারাই যে আবার এমপি হচ্ছেন বাঙালির প্রাণকেন্দ্র বেথনালগ্রিন বো'র এমন আভাসই মিলল।

ভোটগ্রহণ চলবে স্থানীয় সময় একটানা রাত ১০টা (বাংলাদেশ সময়- রাত ৩টা) পর্যন্ত, এরপর গণনা। বিজয়ের নিশ্চিত খবর পেতে সে পর্যন্ত অপেক্ষা করতে হবে রোশনারা সমর্থকদের।

বাংলাদেশ সময়: ২৩৩৭ ঘণ্টা, মে ০৭, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa